32 C
Kolkata
Saturday, April 27, 2024

Nysa Devgan: এত সুন্দর দেখাচ্ছে এই স্টাইলে ছোট পোশাকে, মাত্র ১৯ বছর বয়স, অজয় দেবগনের মেয়ে

Must Read

বলিউডের অন্যতম জনপ্রিয় দুই তারকা অজয় দেবগন এবং কাজল। প্রথম থেকেই নিজেদের ছেলে-মেয়েকে লাইমলাইট থেকে দূরেই রেখেছেন।

পাপারাজিৎদের ক্যামেরা থেকে এখনো পর্যন্ত তাদের বেশ কিছুটা দূরেই রেখেছেন তারা। অজয় দেবগন এবং কাজলকে এখন প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় তাদের মেয়ে নাইসার কারনে।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

অজয় দেবগন এবং কাজলের দুই সন্তান। মেয়ের নাম নাইসা এবং ছেলে যুগ। নাইসার থেকে যুগ বয়সে ছোট।  সে নিজের বাবা-মায়ের সাথে মুম্বাইতেই থাকে। কিন্তু পড়াশোনার খাতিরে বিদেশে থাকেন নাইসা।

আরও পড়ুন -  সজনে ফুলে রয়েছে নানা স্বাস্থগুণ, খেতে পারেন

সেখানেই নিজের পড়াশোনা শেষ করছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ ঘটতে চলেছে।  সেই প্রসঙ্গে এখনো পর্যন্ত কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

পাপারাজিৎদের ক্যামেরা থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ ১৯ বছর বয়সী নাইসা। প্রায়ই নিজের বন্ধুদের সাথে কাটানো একাধিক মুহূর্তের ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তবে খুব সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় নাইসার বেশ কিছু ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে। সেই সূত্র ধরেই এই মুহূর্তে নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় আছেন।

আরও পড়ুন -  Malaika-Arhaan: ভাইরাল বড়দিনে মালাইকা-আরহানের নতুন ভিডিয়ো, মায়ের পাশে দাঁড়াতে লজ্জা পায় ছেলে

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিগুলিতে বিভিন্ন লুকে দেখা মিলেছে অজয় এবং কাজল কন্যার। যেকোনো ধরনের আউটফিটে সাবলীল এবং সুন্দর তিনি। ইন্ডিয়ান হোক কিংবা ওয়েস্টার্ন যে কোন পোশাকেই বোল্ড নাইসা।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

ক্যামেরার সামনেও নিজেকে ভীষণ ভালোভাবে ক্যারি করতে পারেন। এই সময়ে দাঁড়িয়ে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই। কাজল কন্যার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে। উল্লেখ্য, বর্তমানে দাঁড়িয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে সেলেব কিডদের ছড়াছড়ি।

আরও পড়ুন -  Archana Puran Singh: গর্ভবতী অবস্থায় স্কার্ট পরে আমিরের ছবিতে শ্যুটিং করতে হয়েছে, ভিডিও দেখুন

অনেকের মতে, অজয় এবং কাজল কন্যা যদি অভিনয় দুনিয়ায় পা রাখেন তাহলে, সারা আলি খান, অনন্যা পান্ডে, খুশি কাপুর এবং জাহ্নবী কাপুরদেরও বলে বলে গোল দেবেন।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img