23 C
Kolkata
Friday, May 10, 2024

Archana Puran Singh: গর্ভবতী অবস্থায় স্কার্ট পরে আমিরের ছবিতে শ্যুটিং করতে হয়েছে, ভিডিও দেখুন

Must Read

 জনপ্রিয় কমেডি শো হল ‘দ্য কপিল শর্মা শো’। সারা সপ্তাহে ধারাবাহিকের পর প্রতি উইকেন্ডে দর্শকদের কিছুটা বিনোদন দিতে আর দমফাটা হাসির এপিসোড নিয়ে হাজির হন কমেডি কিং কপিল শর্মা। আর প্রতি সপ্তাহে প্রত্যেক এপিসোডেই দর্শকদের মনোরঞ্জন করতে এসে উপস্থিত হন বলিউডের নানান সেলিব্রেটিরা। সম্প্রতি এই সপ্তাহে ‘দ্য কপিল শর্মা’র শো-তে এসে হাজির হয়েছিলেন সোনালি কুলকার্নি, রবি কিষাণ এবং সচিন খেদেকর।
‘হুইসেলব্লোয়ার’ শো-এর এর প্রচার সারতেই কপিলের শোতে মুখ দেখিয়েছিলেন এই তিন বলি-ব্যক্তিত্ব।২০১৩ সালে মেডিকেল কলেজগুলিতে ব্যাপক কেলেঙ্কারির উপর আবর্তিত হয়ে সোনি লাইভে শুরু হচ্ছে এই শো। অজয় ​​মোঙ্গা দ্বারা তৈরি এবং লেখা এই নতুন শো। পরিচালনার দায়িত্বে থাকছেন মনোজ পিল্লাই। এবার ফেরা যাক কপিলের শো-তে। সেই এপিসোডের একটি ‘আনসেন্সর্ড’ ভিডিয়ো সম্প্রতি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর এখানেই জানা গেল গর্ভবতী অবস্থায় ‘সিংঘম’ ছবির শ্যুটিং সেরেছিলেন অভিনেত্রী সোনালি কুলকার্নি।

আরও পড়ুন -  Burns Cotton Mill: বিধ্বংসী আগুনে পুড়ে ছারখার তুলার মিল

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে কপিল শর্মার শোতে এসে ওই ভিডিয়োতে সোনালি তাঁর ‘সিংঘম’ সিনেমার শ্যুটিংয়ের পুরনো স্মৃতি শেয়ার করলেন। সেই স্মৃতিচরণে অভিনেত্রী জানান যে এই ছবির শ্যুটিং চলার ফাঁকেই তিনি জানতে পারেন যে তাঁর গর্ভে সন্তান এসেছে। আর এর মাস কয়েক পর ফের যখন ‘সিংঘম’ শ্যুটিং এর জন্য তাঁর ডেট আসে ততদিনে তিনি ৬ মাসের অন্তঃসত্ত্বা। তাঁকে ইউনিটের তরফে ভরসা দেওয়া হয় এই বলে যে গাঢ় এবং চাপা রঙের শাড়ি তাঁকে পরানো হবে যাতে স্ফীত হওয়া তাঁর মধ্যদেশ বোঝা না যায় ক্যামেরায়। পাশাপাশি তাঁর মুখ এবং বড়জোর আবক্ষ অংশের শট নেওয়া হবে। এইকথা শুনে রাজি হয়ে যান সোনালি।

আরও পড়ুন -  ৬১ বেঙ্গল ব্যাটালিয়ন এন সি সি জলপাইগুড়ির কম্বাইন্ড এনুয়াল ট্রেনিং ক্যাম্প

 সোনালিকে ওই অবস্থায় দেখে মজা করেই অজয় দেবগণ এবং ছবির পরিচালক রোহিত শেট্টি বলেছিলেন যে প্রায় পুরো ছবিতে সোনালিকে এক বিধবা নারীর ভূমিকায় দর্শকের কাছে পেশ করবেন তাঁরা। সেখানে ছবির শেষ দৃশ্যে এই ‘বিধবা’ কী করে গর্ভবতী হতে পারে? তবে সোনালির সেই ব্যাপারটি যে পর্দায় মোটেই ধরা পড়েনি,তা যাঁরা ‘সিংঘম’ দেখেছেন তাঁরা তা জানেন।

আরও পড়ুন -  ‘শ্রীময়ী’র শেষ মুহূর্তে বড়ধাক্কা সকল ফ্যানেদের জন্য, ভিডিও দেখুন

আর সোনালির কথা শোনামাত্রই অভিনেত্রী অর্চনা পূরণ সিং বলে ওঠেন তাঁরও নিজের একই অভিজ্ঞতা রয়েছে। জনপ্রিয় ছবি ‘রাজা হিন্দুস্তানি’ শ্যুটিং এর সময় তিনিও গর্ভবতী ছিলেন। আএ সেই অবস্থায় শ্যুটিং সেরেছিলেন। যদিও ছবির পরিচালক ধর্মেশ দর্শন অর্চনার ওই অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় শ্যুটিং করতে দুতে চাননি। অর্চনার দাবি, তিনি নিজেই জোর গলায় জানিয়েছিলেন ছবির শ্যুটিং তাঁর জন্য দেরি হোক, মোটেই চাননি তিনি। এরপর হাসতে হাসতে তিনি বলে ওঠেন, ‘ ওই অবস্থায় মিনিস্কার্ট পরে হাতে র‍্যাকেট নিয়ে নেচে নেচে ছবির শ্যুটিং করছিলাম। সঙ্গে গুনগুন করে আবার গান গেয়ে উঠছিলাম ‘অভি তো ম্যাঁয় জওয়ান হুঁ। ‘

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img