37 C
Kolkata
Saturday, May 4, 2024

Sanju Samson: হাতে বন্দুক তুলে নিলেন ব্যাট ছেড়ে, সঞ্জু স্যামসন, গুলি চালালেন প্রকাশ্যে!

সাদা জার্সি গায়ে মাঠে নামা এখনও হয়ে ওঠেনি ক্রিকেটে সঞ্জু স্যামসনের

Must Read

ভারতীয় ক্রিকেটার সঞ্জু স্যামসন সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম ও টুইটার পেজে একটি ছবি শেয়ার করেছেন। যা বর্তমানে ভাইরাল নেটপ্রেমীদের মাধ্যমে।

জানিয়ে রাখি, ভারতীয় জাতীয় দল এই মুহূর্তে অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত থাকলেও সেই সিরিজে ভারতীয় দলে সুযোগ পাননি সঞ্জু স্যামসন। ২৮ বছর বয়সী ভারতীয় এই উইকেট রক্ষক ব্যাটসম্যানের এখনো অভিষেক হয়নি আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে।

আরও পড়ুন -  IPL 2023: মাহি ভক্তরা মোহিতকে ‘গালিগালাজ’ দিলেন, ১ রানে আউট করতেই, সোশ্যাল মিডিয়া গরম

অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমানরত চেস্ট সিরিজে ভারতীয় দলে জায়গা না পেয়ে বর্তমানে অবসর জীবন যাপন করছেন সঞ্জু স্যামসন। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে তার অভিষেক হলেও সাদা জার্সি গায়ে মাঠে নামা এখন হয়ে ওঠেনি এই ক্রিকেটারের।

ভারতীয় দলের হয়ে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে দুর্দান্ত পারফরমেন্স করছেন ডান-হাতি এই ব্যাটসম্যান।

গতকাল ভারতীয় ক্রিকেটার সঞ্জু স্যামসন নিজের একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে বন্দুক হাতে নিশানা ভেদ করতে দেখা গেছে। বন্দুক হাতে নিয়ে দাঁড়ানো সঞ্জুর এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বন্দুক হাতে ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করার সময় সঞ্জু স্যামসন ক্যাপশনে লিখেছেন, ‘হাতে অস্ত্র এবং আপনি কতদূর লক্ষ্যভেদ করতে চান?’

আরও পড়ুন -  বারুইপুর দমদমার সরদার পরিবারের ১৫০ বছরের পুজোয় গোপন রহস্য

জানিয়ে রাখি, ভারতীয় জার্সিতে সঞ্জু স্যামসন নিজের ক্যারিয়ারের শেষ ম্যাচটি শ্রীলংকার বিপক্ষে খেলেছেন। ২০১৫ সালে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হওয়া সঞ্জু স্যামসন এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে দুটি ফরম্যাটে মাত্র ২৮টি ম্যাচ খেলেছেন। তার ক্যারিয়ারে ১১টি ওডিআই ও ১৭ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

আরও পড়ুন -  Tiyasha Lepcha: ডিভোর্সের পর এখন মুক্ত পাখি, কৃষ্ণকলি’র শ্যামা ওরফে তিয়াশা রায়

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img