27 C
Kolkata
Friday, March 29, 2024

IPL 2023: মাহি ভক্তরা মোহিতকে ‘গালিগালাজ’ দিলেন, ১ রানে আউট করতেই, সোশ্যাল মিডিয়া গরম

Must Read

প্রথম প্লে-অফ ম্যাচে শক্তিশালী গুজরাটের বিপক্ষে মাঠে নেমেছিল চেন্নাই সুপার কিংস গতকাল আইপিএলে। গুজরাটকে ১৫ রানের ব্যবধানে হারিয়ে প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে মহেন্দ্র সিং ধোনির দল। জানিয়ে রাখি, এখনও পর্যন্ত চেন্নাই সুপার কিংস একমাত্র দল যারা সবচেয়ে বেশি বার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করলো। ১৪ বার আইপিএলে অংশ নিয়ে ১২ বার প্লে-অফ ও ১০ বার ফাইনাল খেলার কৃতিত্ব রয়েছে দলটির।

অতি গুরুত্বপূর্ণ ম্যাচে গুজরাটের বিপক্ষে টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নামে চেন্নাই সুপার কিংস। ওপেনিং জুটিতে ঋতুরাজ গায়কোয়াড় ও ডেভন কনওয়ে দুর্দান্ত শুরু করলেও মিডল ওর্ডারে ব্যাট হাতে চরম ব্যর্থ হয় চেন্নাইয়ের ব্যাটিং অর্ডার। ঋতুরাজ গায়কোয়াডের ৪৪ বলে ৬০ রান ও ডেভন কনওয়ের ৩৪ বলে ৪০ রানের ইনিংসের ফলে নির্ধারিত ওভার ব্যাটিং শেষে চেন্নাই সুপার কিংস ১৭২ রান করে।

আরও পড়ুন -  MS Dhoni: ক্রিস গেইল ধোনির উদ্দেশ্যে বার্তা দিলেন, ‘লং লিভ দ্য লিজেন্ডস’, ভাইরাল ছবি

১৭৩ রানের বিশাল লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে মহেন্দ্র সিং ধোনির পরিকল্পনায় দিশেহারা হয়ে পড়ে গুজরাট টাইটান্স। পর পর উইকেট হারিয়ে এক প্রকার চেন্নাইয়ের সামনে আত্মসমর্পণ করলো দলটি। শুভমান গিলের ৪২ রানের ইনিংস ও রশিদ খানের ৩০ রানের ইনিংস ছাড়া বাকি সবাই ব্যাট হতে ব্যর্থ হন। নির্ধারিত ওভার ব্যাটিং শেষে সব কয়টি উইকেট হারিয়ে গুজরাট ১৫৭ রানে থেমে যায়। তার কারণে প্রথম দল হিসেবে ফাইনালে জায়গা করে নেয় চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন -  Sri Lanka: ৬ উইকেটে ১৫৪ রানে গুটিয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস

এত কিছুর মধ্যেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি লজ্জাজনক ঘটনা। গতকাল ১৯তম ওভারে ব্যাটিং করতে নামেন মহেন্দ্র সিং ধোনি। সেই সময় মহেন্দ্র সিং ধোনির সামনে বোলিং করছিলেন গুজরাটের মোহিত শর্মা। ১৯ তম ওভারের পঞ্চম বলটা ঢিমেগতির করেন মোহিত। বলটা ধোনির ব্যাটের কিছুটা দূরে থাকার কারণে কাট শর্ট খেলতে যান মাহি।

তাতে বলটা শূন্যে উঠে যায়, কভারে সহজ ক্যাচ ধরেন গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। এরপরেই মহেন্দ্র সিং ধোনির ভক্তদের ব্যক্তিগত আক্রমণের শিকার হন মোহিত শর্মা। এক নেটিজেন বলে, ‘যে তোকে তৈরি করল, তাকেই আউট করে দিলি। সাপ তুই, সাপ।’ অন্য এক নেটিজেন বলে, ‘যে বাবার থেকে খাবার খেতিস, তার সঙ্গেই গদ্দারি করলি?’ এই বিষয়টি বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছে।

আরও পড়ুন -  Non-Vegetarian: ‘নিরামিষ’ বলে পরিচিত হলেও আদতে আমিষ, কোন খাবারগুলো?

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img