30 C
Kolkata
Sunday, April 28, 2024

Web Series: এই ৫টি সিরিজ একদম একলা দেখবেন, নিজেরই লজ্জা লাগবে দেখলে

Must Read

এখনকার সময়ে নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। সুবিধামতো সময়ে নিজেদের পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা।

বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদেরই মনোরঞ্জনের উদ্দেশ্যে। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘এমএক্স প্লেয়ার’,’উল্লু’ অন্যতম। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করছেন।

 উপভোগ করেন প্রতিটি দৃশ্য। এই সমস্ত ওয়েব প্ল্যাটফর্মগুলি তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড সিরিজ, যেটা একা দেখলেও লাজ্জা লাগবে।

আরও পড়ুন -  ট্রেনকে ভয়াবহ অ্যাক্সিডেন্টের হাত থেকে বাঁচালো একরত্তি খুদে, সাত বছরের এক শিশু !

দ্যা লাস্ট স্টোরিজ: ওয়েব দুনিয়ার অন্যতম বোল্ড সিরিজ। এই সিরিজে কিয়ারা আডবাণী এবং ভূমি পেডনেকরের পাশাপাশি দেখা মিলেছিল ভিকি কৌশলের। আরো একাধিক পরিচিত তারকারাও ছিলেন।

এই সিরিজে দেখানো হয়েছে চারটি ভিন্ন গল্প। সিরিজে কিয়ারাকে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে।

ভার্জিন ভাস্কর: বোল্ড সিরিজগুলির মধ্যে অন্যতম। এটি জি ফাইভের সিরিজ। এই গল্প আইবুড়ো ছেলেদের নিয়ে। এটি যদি একা দেখা হয় তাহলে মনের উষ্ণতা বাড়তে বাধ্য। রুতপান্না ঐশ্বরিয়া, অনন্ত ভি জোশী এবং জিয়া শঙ্করকে অভিনয় করতে দেখা গিয়েছে এই সিরিজে।

আরও পড়ুন -  Dengue: আবারো দক্ষিণ দমদমে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক তরুণীর

চরিত্রহীনঃ হইচইয়ের অন্যতম বোল্ড বাংলা ওয়েব সিরিজ। একাধিক সিজন মন কেড়েছিল দর্শকমহলের। এই সিরিজের প্রতিটি সিজনে রয়েছে একাধিক ঘাম ঝরানো দৃশ্য। দর্শকদের মাঝে এটি যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। উল্লেখ্য, এই সিরিজের প্রতিটি সিজনের প্রতিটি এপিসোড ‘এমএক্স প্লেয়ার’ও দেখা যাবে।

আরও পড়ুন -  লোচিত দিবসে লোচিত বরফুকনকে প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ্য

বেকাবুঃ  এটি ‘এলটি বালাজি’র অন্যতম বোল্ড সিরিজ। কার্যতই ‘বেকাবু’ করে বেশিরভাগকে। মধুস্নেহা উপাধ্যায় এবং প্রিয়া ব্যানার্জী একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন। এটি দর্শকদের একাংশের মাঝে বেশ জনপ্রিয়।

চরম সুখঃ  অন্যতম বোল্ড সিরিজ। এখানে প্রতিটি সাহসী দৃশ্য ঘাম ঝরাতে পারে দর্শকদের। এটি উল্লুর অন্যতম বোল্ড সিরিজ। তিনটি সিরিজই দর্শকমহলের একাংশের খুব পছন্দের।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img