37 C
Kolkata
Friday, May 3, 2024

তামান্না ভাটিয়া, ‘লাস্ট স্টোরিজ 2’-এর পর আরও সাহসী, ছবি রইল দেখুন

Must Read

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ তামান্না ভাটিয়া। তিনি শুধুমাত্র দক্ষিণী ফিল্মে নয়, বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন।কারণে-অকারণে মিডিয়াতে চর্চায় আসেন।

সম্প্রতি একটি বোল্ড ফটোশুটের সূত্র ধরেই আপাতত নেটিজেনদের সাথে তার ভক্তদের মাঝে চর্চায় আছেন অভিনেত্রী।

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় তামান্না। প্রায়ই নিজের বোল্ড লুকের সূত্র ধরে নেটদুনিয়ার পাতায় চর্চায় উঠে আসেন। তিনি অভিনয়ের সাথে একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন। সম্প্রতি আরো এক ফটোশুটে অংশ নিয়েই মিডিয়ার পাতায় চর্চার আলোয় এসেছেন।

ঘুমও উড়িয়েছেন তার নিজের ভক্তদের। রইল অভিনেত্রীর সেই সাম্প্রতিক সাহসী ঝলক।

আরও পড়ুন -  বাগান করেছেন আপনার প্রিয় বারান্দায়, গাছের যত্নে যে ভুলগুলি দেখতে হবে

খুব সম্প্রতি গোটা সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়েছেন অভিনেত্রী। এদিন দুধসাদা স্লিভলেস ক্রপটপ এবং ধূসর রঙের প্যান্টে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তামান্না। খোলা চুলে, নিউড মেকাপে, রূপালী রঙের স্টিলেটোতে এদিনের লুক সেট করেছিলেন অভিনেত্রী। চোখে-মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট।

আরও পড়ুন -  Russia-Ukraine War: দুই মাস ধরে রাশিয়া-ইউক্রেন যুদ্ধে, ২৩ হাজারের বেশি সেনা নিহত

তার এই ছবি দেখে কাত বলিউডের অন্যতম সেনসেশনাল অভিনেতা বিজয় বর্মা। তার মন্তব্য দেখেই স্পষ্ট।

‘লাস্ট স্টোরিজ ২’তে অভিনয়ের পর থেকেই মিডিয়ার পাতায় চর্চিত অভিনেত্রী। তার সাথে নাম জড়িয়েছে বিজয় বর্মারও। অবশ্য সেই সম্পর্কে এখনো পর্যন্ত মিডিয়ার সামনে মুখ খোলেননি কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Sun Pictures (@sunpictures)

উল্লেখ্য, সবকিছুর পাশাপাশি ‘কাভালা’ গানের সূত্র ধরেও সাধারণের নজর কেড়েছেন তিনি। আসন্ন দক্ষিণী ছবি ‘জেলার’এর গান এটি। এই ছবির সূত্র ধরেই পর্দায় ফিরছেন রজনীকান্ত। অভিনেত্রীর ভাইরাল হওয়া ভিডিওতেও দেখা মিলেছে অভিনেতার। সেই ঝলক নজরে আসার পর থেকেই উচ্ছ্বসিত অভিনেতাভক্তরা। আগামী ১০’ই আগস্ট বড়পর্দায় মুক্তি পেতে চলেছে রজনীকান্তের ‘জেলার’। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলবে ঐশ্বর্য রাই বচ্চনেরও। আর কয়েকদিনের অপেক্ষা।

আরও পড়ুন -  Anveshi Jain: অভিনেত্রী অন্বেষী জৈন, এমন কাজ করলেন, ক্যামেরার সামনে, ফ্যানেদের চোখ সরল না

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img