37 C
Kolkata
Sunday, May 5, 2024

VIRAL: শিক্ষিকার উদ্দাম নাচ ছাত্রের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ক্লাসরুমে, নিন্দার ঝড়, ভাইরাল ভিডিও

Must Read

এবার দেখা গেল শিক্ষিকাকে ছাত্রের সাথে উদ্দাম নাচ করতে।

সাধারণতঃ শিক্ষয়িত্রী হন মাতৃসমা। শিক্ষয়িত্রীর চোখ হয়তো সবসময় মোটা কাঁচের আড়ালে থাকে না। কিন্তু স্কুলজীবনের শেষে কখনও পড়ন্ত বেলায় যদি দেখা হয়ে যায় তাঁর সাথে, সেই আশীর্বাদের হাত নেমে আসে মাথার উপর।

আরও পড়ুন -  প্রতিযোগিতা মঞ্চেই স্বপ্না চৌধুরীর সঙ্গে আরেক হরিয়ানভি নৃত্যশিল্পী দারুন পারফর্ম করলেন, ভিডিও ভাইরাল

 বর্তমানে হিসাবগুলি বড্ড ওলোট-পালোট হয়ে যাচ্ছে। শিক্ষিকার সাথে ছাত্রের উদ্দাম নাচের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ক্লাসরুমের মধ্যেই ‘আশিকি 2’ ফিল্মে অরিজিৎ সিং (Arijit Singh)এর গাওয়া বিখ্যাত গান ‘তুম হি হো’-র সাথে রোম‍্যান্টিক নাচে মত্ত শিক্ষিকা ও ছাত্র। ছাত্রের পরনে স্কুলের পোশাক থাকলেও শিক্ষিকার পরনে রয়েছে নীল রঙের শাড়ি।

আরও পড়ুন -  Sarmistha Acharjee: জনপ্রিয় টেলি নায়িকা অন্তর্বাস পরে ক্যামেরার সন্মুখে স্নান করলেন

শিক্ষিকা-ছাত্র জুটির চিয়ারলিডার হল ক্লাসের অপর ছাত্র-ছাত্রীরা। তারা হাততালি দিয়ে, চিৎকার করে উৎসাহ দিচ্ছে এই জুটিকে। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটদুনিয়ায় জন্ম হয়েছে বিতর্কের যা অত্যন্ত স্বাভাবিক। অনেকের মতে, ওই শিক্ষিকা ক্লাসরুমের মধ্যে নাচ করে ঠিক করেননি। এতে তাঁর ছাত্রছাত্রীদের উপর প্রভাব পড়তে পারে। অনেকের মতে, ছাত্রছাত্রীদের সাথে শিক্ষক-শিক্ষিকাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হওয়া উচিত।

আরও পড়ুন -  Mimi Chakraborty: দেবী দুর্গা রূপে মিমি চক্রবর্তী, ভিডিও দেখুন

Latest News

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img