31 C
Kolkata
Wednesday, May 8, 2024

Sarmistha Acharjee: জনপ্রিয় টেলি নায়িকা অন্তর্বাস পরে ক্যামেরার সন্মুখে স্নান করলেন

Must Read

সেলিব্রিটিদের একাংশ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবেন বলে পণ করেছেন লকডাউনের সময়ে থেকে। যাঁকে যে পোশাক মানায় না, সেই পোশাক পরছেন। অনেকে ফটোশুট করছেন যা দেখে হার্ট অ্যাটাক হতে পারে। বাদ নেই, বাথরুমে মিরর সেলফি নেওয়া।

কমোড অথবা হ্যান্ড শাওয়ার দেখা গেলেও কই বাদ নেই। এই ধরনের ছবি এবং ভিডিও দেখে মনে হয়, এঁরা কি সত্যিই সেলেব! এই তালিকায় ক্রমশ শীর্ষের দিকে এগিয়ে চলেছেন, শর্মিষ্ঠা আচার্য (Sarmistha Acharjee)।

‘মুখোশের আড়ালে’ ধারাবাহিকে সেনাবাহিনীর মহিলা সেনা অফিসার ঝিনুকের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন শর্মিষ্ঠা। ছোট পর্দার যথেষ্ট জনপ্রিয়। হঠাৎই বোল্ডনেসের সীমা ছাড়িয়ে গেলেন কেন শর্মিষ্ঠা?

আরও পড়ুন -  বরাকর নদীতে গাড়ি সহ এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

বোল্ডনেসের অর্থ অশালীনতা নয়, এটা এক ধরনের আর্ট। লঞ্জারি পরলেই বোল্ড হওয়া যায় না, এটা এখনও অনেকের মাথায় ঢোকেনি। শর্মিষ্ঠা তাঁদের মধ্যেই একজন। সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছে কালো রঙের ব্রা এবং কালো শর্টস পরে স্নানের ভিডিও এবং ফটোশুট এ। শর্মিষ্ঠার পরনের পোশাকটি দেখলেই বোঝা যাবে, এটি বিকিনি নয়। সাধারণতঃ মহিলারা প্রতিদিন যে ধরনের ব্রা ব্যবহার করে থাকেন, সেই ব্রা এবং তার সাথে রয়েছে স্কার্ট বা ড্রেসের সাথে পরার জন্য তৈরি কালো রঙের অন্তর্বাস। সেই ব্রা অবশ্যই শর্মিষ্ঠার প্রয়োজনের তুলনায় কিছুটা ছোট সাইজের সেই কারণে তাঁর ক্লিভেজ তাঁর স্তনের প্রায় অধিকাংশ শো-অফ হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাথরুমে ফটোশুট চলছে। দেওয়ালে রয়েছে পাথরের কারুকার্য। শাওয়ার থেকে অবিরাম জল পড়ছে। শর্মিষ্ঠা প্রথমে উবুড় হয়ে এবং পরে ফটোগ্রাফারের নির্দেশ অনুযায়ী সোজা হয়ে বসে ভিজছেন। তাঁর চুল খোলা। মেকআপ করেননি তিনি। হঠাৎই এই ভিডিও দেখলে মনে হতে পারে, এরোটিকা ভিডিওর কোনো অংশ হবে হয়তো। ফটোশুটটি করেছেন অভিষেক পরাঞ্জপে (Abhishek Paranjape)। ফটোশুট দেখে বোঝা যাচ্ছে, কোনোরকম কনসেপ্ট ছাড়াই এই ধরনের ফটোশুট করা হয়েছে যেখানে মডেলের পোশাকের ডিজাইন তো দূর অস্ত, পোশাকটি অত্যন্ত অশালীন।

আরও পড়ুন -  সমুদ্র পাড়ে নোরা ফাতেহির ভেজা পোশাকে উষ্ণ নাচে তোলপাড়, তুমুল ভাইরাল ভিডিও

নেটিজেনদের অধিকাংশই শর্মিষ্ঠাকে কটাক্ষ করে লিখেছেন, বেকার ফটোশুট করে জল নষ্ট করবেন না। অনেকেই তাঁকে প্রশ্ন করেছেন, এই ধরনের ফটোশুটের কি সত্যিই কোনো প্রয়োজন ছিল? বোধহয় শর্মিষ্ঠাও শার্লিন চোপড়া (Sherlyn Chopra) ও পুনম পান্ডে (Poonam Pandey)-দের দিকে হাঁটছেন!

Latest News

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা। ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img