33 C
Kolkata
Thursday, May 2, 2024

বরাকর নদীতে গাড়ি সহ এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ
আসানসোল চিরকুন্ডা থানা অন্তর্গত বরাকর নদীতে গাড়ি সহ এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। রবিবার রাতে পূর্ব ঘটনা সূত্রে জানা যায়, কুমারডুবি কোলিয়ারি বাসিন্দা রাহুল কুমার (২৯) গাড়িটি সহ বরাকর নদীতে ঝাঁপ দেয়।

এর ফলে রাহুল কুমার মারা যান। ঘটনার খবর পাওয়ার সাথে সাথে সোমবার সকালে চিরকুন্ডা পুলিশ এবং স্থানীয় লোকজন মিলে রাহুল কুমারের মৃতদেহ উদ্ধার করে। গাড়িটি জেসিবি থেকে বের করে দেওয়া হয়েছিল। কথিত আছে যে, রাহুল কুমার রবিবার রাতে নদীর তীরে নিজের গাড়ি চালাচ্ছিলেন, সে হঠাৎ উচ্চ গতিতে এসে গাড়িটি বরাকার ব্রিজ থেকে নদীর মধ্যে পড়ে যায়। যার কারণে রাহুল মারা যান। সূত্র জানায়, রাহুল কুমার ইসিএল শ্যামপুর বি-এর নিরসা কলিয়ারি কর্মরত ছিলেন এবং তাঁরও দুটি ছেলে রয়েছে।

আরও পড়ুন -  Rohingya: ‘রোহিঙ্গা’ আগামী ১৫ নভেম্বর মুক্তি পাচ্ছে

গত কয়েক দিন ধরে তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন। এই ঘটনার সাথে সম্পর্কিত চিরকুন্ডা থানার ইনচার্জ দিলীপ যাদব বলেন, নিহত রাহুল কুমারের পারিবারিক অশান্তি ছিল, যার কারণে তিনি হতাশার কবলে পরে আত্মহত্যা করেছেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সাথে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনার খবর পেয়ে নীরসার প্রাক্তন বিধায়ক অরূপ চ্যাটার্জী পৌঁছে তিনি বলেন যে, নিহত রাহুল কুমার ইসিএল কর্মী ছিলেন, কিছুদিন আগে কুমারডুবি কলিয়ারি থেকে তাকে শ্যামপুর বি কোলিয়ারিতে স্থানান্তর করা হয়েছিল। এই ঘটনাটি দুঃখজনক। নিহতদের নির্ভরশীলরা ক্ষতিপূরণ পাবেন এবং চাকরির জন্য ম্যানেজমেন্টের সাথে কথা বলবেন।

আরও পড়ুন -  Obesity: অতিরিক্ত খাবার না কি জিনগত কারণে মোটা হওয়া ?

স্থানীয় সূত্রে জানা যায় যে, কয়েক বছর আগে বরাকর নদীতে রাহুলের বাবা ডুবে মারা গিয়েছিলেন।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img