30 C
Kolkata
Saturday, April 27, 2024

Russia: হামলার মূল উদ্দেশ্য রাশিয়ানদের ‘ভয় দেখানোই’: প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন

Must Read

প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন মন্তব্য করেছেন, রাশিয়ার নাগরিকদের ‘ভয় দেখানোই’ এসব হামলার মূল উদ্দেশ্য। রুশ প্রেসিডেন্ট বলেন, কিইভের সন্ত্রাসী তৎপরতার পরিষ্কার নজির। তারা আমাদের উস্কানি দিচ্ছে। মস্কোতে ড্রোন হামলার ঘটনার পর পুতিন একথা বলেন। বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

আরও পড়ুন -  Ukrainian Military: ৬০ রুশ সেনা নিহত, ইউক্রেনীয় সামরিক বাহিনীর হামলায়

রুশ প্রেসিডেন্ট বলেন, বেসামরিক নাগরিকদের হামলার লক্ষ্যবস্তু করা হয়েছে। বিমান প্রতিরক্ষা ব্যবস্থা সন্তোষজনকভাবে সেই হুমকি মোকাবিলা করেছে।
রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, অন্তত আটটি ড্রোন সামান্য ক্ষতি করেছে। কিয়েভ দায় অস্বীকার করেছে।

ইউক্রেনে, রাশিয়ার আগ্রাসন শুরুর পর এই প্রথম রাশিয়ার রাজধানীতে একাধিক ড্রোন হামলার লক্ষ্যবস্তু হলো। মস্কোর মেয়র সের্গেই সোবিয়ানিন বলেছেন, কেউ গুরুতর আহত হয়নি। বেশ কয়েকটি ড্রোন মস্কোর অভিজাতপূর্ণ পশ্চিম শহরতলীতে পড়ে। এই স্থানে সাধারণত সিনিয়র রুশ কর্মকর্তারা বসবাস করেন। পরে অবশ্য জানানো হয়, হামলায় একজন নিহত হয়েছেন।

আরও পড়ুন -  Durga Pujo: যেভাবে শারদীয় দুর্গাপূজার তারিখ নির্ধারিত হয়

রাশিয়ান টিভিতে বক্তৃতাকালে প্রেসিডেন্ট পুতিন বলেন, সাম্প্রতিক দিনগুলোতে ইউক্রেনের সামরিক গোয়েন্দা সদর দপ্তরে রাশিয়ার আক্রমণের প্রতিক্রিয়ায় এই হামলাটি চালানো হয়েছে। আসলেই এ ধরনের কোনও হামলা হয়েছে কিনা বিবিসি স্বাধীনভাবে তা যাচাই করতে পারেনি।

আরও পড়ুন -  Raw Nuts: স্বাস্থ্য উপকারিতায় কাঁচা বাদাম

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img