35 C
Kolkata
Wednesday, May 15, 2024

সমুদ্র পাড়ে নোরা ফাতেহির ভেজা পোশাকে উষ্ণ নাচে তোলপাড়, তুমুল ভাইরাল ভিডিও

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে টক্কর দিয়ে এখনও নোরা ফাতেহি বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পী। পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকে আরবী কন্যা।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই নতুন নতুন ছবি দিয়ে ভক্তদের মনে ঝড় তোলে সেক্সি ডান্সার নোরা ফাতেহি। তার দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকে না এমন পুরুষ নেই বললেই চলে। শুধু পুরুষ কেন, নোরার নাচ ও এক্সপ্রেশন দেখে হিমশিম খায় মহিলা ফ্যানেরাও। ইন্সটাগ্রামে নিজের নাচের ভিডিয়ো শেয়ার করলেন নোরা নিজেই। এক সমুদ্রতীরের বিচের ধারে সৈকতে মার্স গানের তালে নাচলেন আর সেই ভিডিয়ো শেয়ার করে নোরা ফাতেহি। ক্যাপশানে লিখেছেন, ‘Teaching marce some moves on the beach’। আর এই ভিডিয়ো মুহুর্তেই ভাইরাল হয়ে যায় নেটিজেনদের কাছে। সমুদ্র সৈকতে মরোক্কান সুন্দরী নোরা কার সঙ্গে নাচছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন -  হরভজন পত্নী গীতা, সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন, নামকরণ হয়ে গেল

সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির হয়েছিলেন নোরা ফাতেহি। মালাইকা অরোরা কোভিড ১৯ এ পজিটিভ হওয়ার পর সেখানে কিছুদিনের জন্য নোরাকে স্থানান্তরিত করা হয়। তবে মালাইকা সুস্থ হয়ে ফেরার পর এই রিয়্যালিটি শো থেকে এখন বিদায় নিয়েছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img