30 C
Kolkata
Wednesday, May 22, 2024

‘নদীওঁ পার’-এর নাচ মেয়েটির দুর্দান্ত পারফরম্যান্স, সকলকে শীতল করবে, ভুলেও সবার সামনে ক্লিক করবেন না (VIDEO)

Must Read

যেমন ভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে তাতে করে ছেলে-মেয়েদের, পরিচালক অথবা প্রযোজকদের পিছন পিছন যেতে হবে না।

এই সোশ্যাল মিডিয়া, ইন্টারনেট ব্যবহারকারীরা এখন নিজেরাই কন্টেন্ট বানাচ্ছে, ডিরেক্ট করছে, এডিট করে পাবলিশ করে দিলেই কেল্লা ফতে। এই সময় নিজের ঢাক নিজে না পেটানো ছাড়া আর রাস্তা নেই। মানুষ ইন্টারনেটের দৌলতে সেই কাজই করছে জোর কদমে।

আরও পড়ুন -  Shilpa Shetty: প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী শিল্পা শেট্টি, ইন্সটাগ্রাম স্টোরিতে

কে যে কখন ভাইরাল হবে জানা যাচ্ছে না। একদিকে সোশ্যাল মিডিয়া উপার্জনের রাস্তা খুলে দিয়েছে, অপরদিকে, গোটা দুনিয়ার কাছে পৌঁছে যাওয়ার উপযুক্ত মাধ্যম হয়েছে।আজ এমন একজন ইউটিউবারের কথা বলবো যে শুধু মাত্র নাচের কন্টেন্ট প্রেজেন্ট করেই সুপার ডুপার হিট হয়েছে।

নাম Sonal Devraj। ইনি একজন মহিলা। তার ইউটিউব পেজ খুললে একাধিক নৃত্যের ভিডিও, শর্টস দেখা যাবে। সোনাল তার নাচের মাধ্যমে এতটাই জনপ্রিয় যে তার বর্তমান সাবস্ক্রাইবারদের সংখ্যা প্রায় 1.25M। অবাক কাণ্ড তাই না।

আরও পড়ুন -  রিল বানালেন ‘চান্দ সে পার্দা’ গানে, বৌদির দিকে তাকালে মন গলে... VIDEO

সোনাল তার ইউটিউবের মাধ্যমে এতটাই জনপ্রিয়তা কুড়িয়েছেন, কিছুদিন আগে ভিকি কৌশল এর সঙ্গে গানে নেচেছেন। সোনালের ভিডিও দেখলে বুঝবেন যে দুর্দান্ত ক্যামেরা ও এডিটিং করেছে। সোনাল যে পোশাক নির্বাচন করেন সেটারও প্রশংসা পায় কমেন্ট বক্সে।

আরও পড়ুন -  VIRAL: উষ্ণ রোম্যান্সে মত্ত অভিনেত্রী মোনালিসা, পবন সিংয়ের সঙ্গে, পাগল হয়ে উঠবেন ভিডিও দেখলে

সম্প্রতি, Sonal Devraj এর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে, যেখানে সোনালকে নাচতে দেখা গিয়েছে হিন্দি গান Nadiyon Paar এর সঙ্গে। দুর্দান্ত কোরিওগ্রাফি ছিল, পাশাপাশি কস্টিউম ছিল বেশ আকর্ষণীয়। Sonal Devraj এর প্রত্যেকটা ভিডিও লাখ লাখ মানুষ দেখছেন। একবার ঘুরে আসুন।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img