35 C
Kolkata
Thursday, May 16, 2024

রিল বানালেন ‘চান্দ সে পার্দা’ গানে, বৌদির দিকে তাকালে মন গলে… VIDEO

Must Read

এখনকার দিনে বা সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। বহুজন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে বহু মানুষের সামনে তুলে ধরেছেন। ফলও পাচ্ছেন।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় সব কিছুই ভাইরাল হচ্ছে এক মুহূর্তে। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের সামনে, তিনি সফল হবেন। এখন আর বলার দরকার নেই।

যেমন-কেউ নিজের গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী হন এই সোশ্যাল মিডিয়ার ঘরে।

আরও পড়ুন -  Dance Video: নৌকার উপর দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর ব্লাউজ ছাড়াই, ‘দেবদাস’ এর গানে, ভিডিও দেখুন

সম্প্রতি সেই রকম এক সুন্দরী মহিলা রেখা পোখরেল নিজের নাচের প্রতিভাকে কাজে লাগালেন এবং পৌঁছে গেলেন বহু মানুষের সামনে। সাথে আবার পরিচিত পেলেন নেটিজেনদের একাংশের কাছে। তার নাচ দেখতেও পছন্দ করেন বহুজন।

তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটদর্শকদের। এই সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে উপার্জনের মাধ্যম হয়েছে, তা বলাই বাহুল্য। সেক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

আরও পড়ুন -  Viral Video: ২১ বছরের যুবক, বিয়ের আসরে ৫২ বছর বয়সী এক মহিলার সাথে, এই সিদ্ধান্ত নিয়েছেন

সাম্প্রতিক ঝলকে রেখাকে, কুমার শানুর জনপ্রিয় গানের তালেই তাল মেলাতে দেখা গিয়েছে। এদিন আকাশী শাড়ি এবং রূপালী রঙের ডিজাইনার ব্লাউজেই নিজেকে সাজিয়েছিলেন।

খোলা চুলের সাথে হালকা মেকাপ করেছিলেন। আপাতত, ‘চান্দ সে পার্দা কিজিয়ে’র তালেই তাল মিলিয়ে নেটদর্শকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন। ক্যামেরার সামনে এই ধরনের রিল ভিডিও বানাতে তিনি যথেষ্ট পটু তাকে দেখলেই স্পষ্ট।

আরও পড়ুন -  T20 World Cup: জয় আয়ারল্যান্ডের, বড় চ্যালেঞ্জ তাড়া করে

সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই এমন আরো একাধিক ঝলক নজরে আসবে। উল্লেখ্য, আগেও একাধিকবার নিজের এই ধরনের রিল ভিডিওর সূত্র ধরে নেটমাধ্যমে চর্চার আলোয় এসেছিলেন।

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img