37 C
Kolkata
Sunday, May 19, 2024

Gold Price: অনেকটাই সস্তা, সোনা কেনার এই সুবর্ণ সুযোগ, আপনার শহরে সোনার দাম জেনে নিন

Must Read

ভারতের মানুষদের কাছে সোনা এবং রূপোর বিকল্প কিছুই নেই। যত ভালো বিনিয়োগ প্রকল্প আসুক। যদি সোনা এবং রূপোর কেনার কথা ভাবনা চিন্তা করছেন।

জানিয়ে রাখি সম্প্রতি সোনা ও রূপোর দাম অনেকটা কমেছে। বিশেষজ্ঞদের মতে, যদি শীঘ্রই সোনা না কিনেন, পরে অনুতপ্ত হতে হবে। আগামী দিনে দাম উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি পেতে পারে।

আরও পড়ুন -  ONGC: উঠবে প্রাকৃতিক সম্পদ, দ্বিতীয় ইউনিটের কাজ চলছে দ্রুত

বুধবার ব্যবসায়িক সপ্তাহের তৃতীয় দিনের দশ গ্রাম সোনার দাম রেকর্ড করা হয়েছে ৫৮ হাজার টাকায়। সাথে প্রতি কেজি রূপোর দাম হয়েছে ৭০ হাজার টাকার একটু বেশি।

এই মুহূর্তে বুলিয়ান মার্কেটে সোনা কেনার কথা ভাবেন তাহলে আর দেরি না করা ভালো। সোনা কেনার আগেই সমস্ত ক্যারেট অনুযায়ী দাম দেখে নিতে হবে। Ibja এর ওয়েবসাইট অনুযায়ী ২৪ ক্যারেট সোনার দাম এই মুহূর্তে প্রতি ১০ গ্রামে ৫৮ হাজার ৬০৭ টাকা। সাথে ২২ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ৫৩,৯৯৯ টাকা। ১৮ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ৪৪,১৩২ টাকা। ১৪ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ৩৪,৪২৩ টাকা। অপরদিকে ৯৯৯ বিশুদ্ধতার এক কেজির রূপোর দাম ৭০,১৬০ টাকা।

আরও পড়ুন -  Vande Bharat Train: দারুণ খবর বন্দে ভারত ট্রেনের যাত্রীদের, ভাড়া কমবে এই ট্রেনগুলির

যদি সামনেই কোন বিয়ের অনুষ্ঠান থাকে বা সোনায় বিনিয়োগ করার চিন্তা করে থাকেন তাহলে এখন সেই কাজ করে ফেলতে পারেন। সোনার দাম অন্যান্য দিনের তুলনায় অনেকটাই কম আছে। রেকর্ড দামে তুলনায় অনেকটাই নিম্নমুখী আছে সোনার দাম। কেন্দ্রীয় সরকার প্রতি শনিবার ও রবিবার বাদে বাকি সব দিন সোনার দাম জারি করে।

আরও পড়ুন -  Gold Price Today: ক্রেতাদের জন্য এখনও সুযোগ, অপরিবর্তিত সোনার দাম

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img