30 C
Kolkata
Friday, April 26, 2024

ONGC: উঠবে প্রাকৃতিক সম্পদ, দ্বিতীয় ইউনিটের কাজ চলছে দ্রুত

Must Read

নিজস্ব প্রতিনিধি, উঃ ২৪পরগণাঃ  ওএনজিসি অশোকনগরের দ্বিতীয় ইউনিটের কাজ চলছে দ্রুত।শনিবার দ্বিতীয় ইউনিট পরিদর্শনে আসেন ওএনজিসি কর্তারা।পরে সাংবাদিক বৈঠক করলেন তাঁরা।

খুব দ্রুত এগোচ্ছে অশোকনগরের ওএনজিসির দ্বিতীয় ইউনিটের কাজ।আগামী সপ্তাহের শুরু থেকেই চলবে ডিল্ডিং এর কাজ। 2.7 কিলোমিটার গভীর থেকে উঠবে প্রাকৃতিক সম্পদ।শনিবার অশোকনগরের ভুরকুন্ডা পঞ্চায়েতের দৌলতপুর এলাকায় ওএনজিসির তরফে সাংবাদিক বৈঠক করে এমনটাই জানানো হয়েছে। এদিন দৌলতপুরে ওএনজিসি আধিকারিকদের সঙ্গে দ্বিতীয় প্রজেক্টের কাজ খতিয়ে দেখেন এলাকার ব্লক ও পঞ্চায়েতের প্রতিনিধিদের পাশাপাশি অশোকনগরের বিধায়ক নারায়ন গোস্বামী । অশোকনগরের ওএনজিসি প্রজেক্টের ফলে দেড় থেকে দুই হাজার মানুষের কর্মসংস্থান হবে।

আরও পড়ুন -  Brazil: চিলির জালে গুনে গুনে দিয়েছে গোল, ব্রাজিলের তিতের শিষ্যরা!

তাতে অগ্রাধিকার দেওয়া হবে স্থানীয় বাসিন্দাদের এমনটাই ওএনজিসি তরফে জানানো হয়েছে। অশোকনগরের দৌলতপুরের পাশাপাশি পুরুলিয়া ও ঈশ্বরীগাছা এলাকাতেও জায়গা দেখা হচ্ছে প্রাকৃতিক সম্পদ উত্তোলনের জন্য।সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই দ্বিতীয় ইউনিট থেকে প্রাকৃতিক সম্পদ উত্তোলন শুরু হবে। এদিন বিধায়ক নারায়ন গোস্বামীর হাতে ওএনজিসি তরফে প্রাকৃতিক তেলের স্যাম্পেল তুলে দেওয়া হয়। মুখ্যমন্ত্রীর কাছে ঐ স্যাম্পেল দেখানোর জন্য অনুরোধ করা হয়। ওএনজিসির তরফে জানানো হয়েছে,দেশের মধ্যে সব থেকে উন্নত মানের তেল উত্তোলন হচ্ছে অশোকনগর থেকেই। যার নাম ওএনজিসি তরফে দেওয়া হয়েছে ‘ব্ল্যাক গোল্ড’।

আরও পড়ুন -  Kalyaneshwari Temple: প্রাচীন কল্যানেশ্বরী মন্দিরের সংস্কারের প্রয়োজন

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img