34 C
Kolkata
Sunday, May 19, 2024

লোকজন বলছে, ‘টেক্কা দিলেন স্বপ্না চৌধুরীকেও’, সাদা স্যুটে সেক্সি ডান্স দেখালেন ডলি শর্মা

ভাইরাল ভিডিওটি ৩ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন

Must Read

এখনকার সময়ে ইন্টারনেটে ব্যাপক জনপ্রিয় হচ্ছে হরিয়ানভি স্টেজ ড্যান্স শো। যদি এই ধরনের ভিডিও পছন্দ করেন, তাহলে অবশ্যই স্বপ্না চৌধুরীকে জানেন।

ইন্টারনেট জগতে প্রায় লাইমলাইটে থাকছেন এই তারকা। স্টেজ শো দেখতে ভিড় জমান প্রায় হাজার হাজার ভক্তরা। এখন কিন্তু হরিয়ানভী ইন্ড্রাস্ট্রিতে স্বপ্না চৌধুরী ছাড়াও জনপ্রিয়তা পাচ্ছেন আরও কয়েকজন তারকা। তাঁদের স্টেজ শো দেখতেও প্রচুর মানুষ দেখতে চান। সেই রকম তারকা হচ্ছেন ডলি শর্মা।

আরও পড়ুন -  কোমল রঙ্গিলি হরিয়ানভি গানের সাথে নাচ উত্তাপ চড়চড় বাড়িয়ে দিলেন, দেখুন (VIDEO)

সোশ্যাল মিডিয়াতে ডলি শর্মার জনপ্রিয়তা এখন ঊর্ধ্বমুখী। এখন বেশিরভাগ হরিয়ানভি স্টেজ ডান্স শোতে দেখা যাচ্ছে এই ডান্সারকে। এনার ফ্যান ফলোয়ার প্রচুর। তিনি যখন স্টেজে পারফর্ম করতে শুরু করেন আট থেকে আশি সকলেই ভিড় উপচে পরে।

আরও পড়ুন -  ‘লাইফ ইজ বিউটিফুল’, নিরবের সাথে দুই নায়িকা

গানের তালে তাঁর লাস্যময়ী কায়দায় নাচ পছন্দ সকলের। তার স্টেজ শোতে ভিড় স্বপ্না চৌধুরীকেও ছাপিয়ে যাচ্ছে। তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে মুহূর্তের মধ্যে ভাইরাল। প্রচুর মানুষ লাইক এবং কমেন্টের বন্যা করে দেয়।

সম্প্রতি ইউটিউবে ডলি শর্মার একটি ভিডিও ব্যাপক ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, সাদা সুট পরে হরিয়ানভি গান ‘কাছা কাট লে‘ এর তালে লাস্যময়ী কায়দায় তুমুল নাচ দেখালেন।

আরও পড়ুন -  কেন্দ্রের কাছে আর্জি শুভেন্দুর, শিশু মৃত্যুর ঘটনায় বাড়ছে উদ্বেগ !

তাঁর বোল্ড ড্যান্স দেখে নিয়ন্ত্রণ হারিয়েছেন সেখানকার উপস্তিত ভক্তরা। এই নাচ যেন বয়স্কদের যৌবনের উস্কানি দেওয়া। কিউট এক্সপ্রেশন দেখে ফ্ল্যাট হয়ে গেছে যুবকরা। ভিডিওটি দেখলেই বলবেন ডলি শর্মা যা নাচ দেখালেন টেক্কা দেবেন স্বপ্না চৌধুরীকে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img