29 C
Kolkata
Wednesday, May 15, 2024

কোমল রঙ্গিলি হরিয়ানভি গানের সাথে নাচ উত্তাপ চড়চড় বাড়িয়ে দিলেন, দেখুন (VIDEO)

স্টেজে টাকার বৃষ্টি করেছে দর্শকরা কোমল রঙ্গিলির নাচের কায়দা দেখে

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়েছে সকলের কাছে। তার একটা কারণ ডিজিটাল জগতে অবাধ দ্বার। আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন আছে, অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করছেন।

তাই এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। নানান রকমের ভিডিও অথবা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হচ্ছে। এখন তো অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান ভাবে অর্থ উপার্জন করছেন।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী আগামীকাল উন্নতমানের কোভিড-১৯-এর নমুনা পরীক্ষা ব্যবস্থাপনার সূচনা করবেন

যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন, তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা জানেন।

এখন ইন্ডাস্ট্রির সম্বন্ধে সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই শুনেছেন। তাঁর দেশি স্টাইলে ঠুমকার মাধ্যমে লাখ লাখ নেটিজেনের মন জয় করেছে। ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। এখন নতুন করে হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পেয়েছেন কোমল রঙ্গিলি। বহু জন বলছেন যে, হরিয়ানভি ড্যান্স দুনিয়াতে স্বপ্না চৌধুরী আসতে আসতে ফিকে হচ্ছে। তাঁর জায়গা দখল করছে এখন কোমল রঙ্গিলি। সম্প্রতি কোমলের একটি স্টেজ শো পারফরমেন্স ইন্টারনেট জগতে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  মিশর দিলো মোদীকে সর্বোচ্চ রাষ্ট্রীয় খেতাব

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে হাজার হাজার মানুষের উপস্থিতিতে স্টেজ শো করছেন কোমল রঙ্গিলি। তাঁর গানের তালে তাঁর রঙিন মেজাজ মাতাল করে তুলেছে উপস্থিত দর্শকদের। সে ‘মোবাইল চুপাইয়ে চোলি মে‘ গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় কোমর দুলিয়ে দারুন নাচ করেছেন।

আরও পড়ুন -  Shah Rukh Khan: বলিউড যাত্রার তিরিশ বছর, ভক্তদের ভালোবাসা, শাহরুখ খান

কালো ঘাগরা চোলিতে তাঁর এই ড্যান্স দেখে রীতিমত অবাক হয়েছেন উপস্থিত দর্শকরা। অনেকেই তাঁর নাচ দেখে মুগ্ধ হয়ে স্টেজে টাকার বৃষ্টি করেছে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img