23 C
Kolkata
Friday, May 10, 2024

এই সুন্দরী মহিলার অসাধারন নাচ হলুদ শাড়িতে, দেখে নিন VIDEO

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে এই ভিডিওটি

Must Read

এই সুন্দরী মহিলার অসাধারন নাচ হলুদ শাড়িতে, দেখে নিন VIDEO।

এখন দেখা যাচ্ছে প্রায় সাহসী নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে এক মুহূর্তে।এই রকম ভিডিও ইন্টারনেট জগতে আবার ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে।

বিশেষ করে সুন্দরী ভাবীদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের মন জয় করছে। আবার নেটিজেনরা ভাবীর হট নাচের ভিডিও দারুন পছন্দ করছেন দেখতে। এই কারণেই এখন সোশ্যাল মিডিয়ায় এই ধরনের নাচের ভিডিও মুড়িমুড়কির মতন ছড়াছড়ি। ভাবীরা তাদের এই বোল্ড নাচের ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ার জগতে।

আরও পড়ুন -  খোলা পিঠে কোমর নাচিয়ে মন কাড়লেন ভক্তদের হৃদয়, দেখে প্রশংসায় পঞ্চমুখ (Viral Video)

সেরকমভাবেই আবার একবার ভাবীর নাচের ভিডিও ইন্টারনেট জগতে রাজত্ব করতে শুরু করেছে।

এখন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে এক মহিলাকে দেখা যাচ্ছে,যিনি হলুদ শাড়িতে একটি জনপ্রিয় তেলেগু গানে নাচ করেছেন। এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন -  IND vs SA: ইতিহাস গড়বেন কোহলি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে, ব্যাটসম্যান হিসেবে অর্জন করবেন এই কীর্তি বিশ্বের প্রথম

তার এই নাচের স্টাইলও সকলের নজর কেড়েছে। হলুদ শাড়ি সাথে হলুদ ব্লাউজে এই নৃত্যশিল্পীকে দারুন লাগছে।

নৃত্যশিল্পী যে গানে নাচ করেছেন সেটা হলো রুলস রঞ্জন ছবির সনমোহানুদা। এই গানটিতে আদতে নাচ করেছিলেন নেহা শেট্টি। গানটি গেয়েছিলেন শ্রেয়া ঘোষাল। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি আসতেই সাথে সাথে হয়েছে ভাইরাল। আবার এর সাথে জনপ্রিয় হলেন নৃত্যশিল্পী।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img