40 C
Kolkata
Monday, April 29, 2024

স্পর্শ করেছিলেন এই দক্ষিনী অভিনেতা নাচতে নাচতে তামান্না ভাটিয়াকে, গাড় লাল টাইট পোশাকে এই ফিগার দেখালেন

Must Read

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ তামান্না ভাটিয়া। তিনি শুধুমাত্র দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়, বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেও একজন। তাঁর অভিনয় দক্ষতার গুনেই তিনি খুব তাড়াতাড়ি নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন।

সম্প্রতি ‘পিয়ার বলিউড’ নামের ইউটিউব চ্যানেল থেকেই তামান্না ভাটিয়ার বেশ কিছু ঝলক শেয়ার করে নেওয়া হয়েছে। ঝলকে অভিনেত্রীকে গাড় লাল টাইট পোশাকেই দেখা গেছে। সেই সাথে দেখা মিলেছে দক্ষিণী অভিনেতা ভেঙ্কটেশেরও। এই ঝলকে নিজেদের আসন্ন কোন ছবির গানের ভিডিওর শুটিংয়েই দেখা গিয়েছিল তাদের। এই ঝলক দেখেই একাংশের মনে হয়েছে শুটিং চলাকালীন অভিনেত্রীকে আপত্তিজনকভাবেই ছুঁয়েছেন অভিনেতা। এই প্রসঙ্গে তারকাদের কাছ থেকে কোনরকম কোন অভিযোগ মেলেনি।

আরও পড়ুন -  বিচার বিভাগের সমস্ত স্তরে ক্রমবর্ধমান মামলা জমে যাওয়ায় উদ্বেগ প্রকাশ উপরাষ্ট্রপতির

লাল হাই থাই স্লিটেড পোশাকের সাথে কালো শাড়িতেও নিজের কার্ভি ফিগার ফ্লন্ট করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। প্রায়ই নিজের বোল্ড এবং লাস্যময়ী লুকের সূত্র নিয়ে চর্চিত হন মিডিয়ার পাতায়। অবশ্য সেকথা তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  Philippines: ৮০ টি বাড়ি ধ্বংস, ফিলিপাইনে অগ্নিকাণ্ড

লাস্ট স্টোরিজ ২’তে অভিনয়ের পর থেকেই মিডিয়ার পাতায় চর্চিত অভিনেত্রী। তার সাথে নাম জড়িয়েছে বিজয় বর্মারও। সেই সম্পর্কে এখনো পর্যন্ত মিডিয়ার সামনে মুখ খোলেননি কেউই।

উল্লেখ্য, সবকিছুর পাশাপাশি ‘কাভালা’ গানের সূত্র ধরেও সাধারণের নজর কেড়েছেন তিনি। দক্ষিণী ছবি ‘জেলার’এর গান এটি। এই ছবির সূত্র ধরেই পর্দায় ফিরেছেন রজনীকান্ত। অভিনেত্রীর ভাইরাল হওয়া ভিডিওতেও দেখা মিলেছে অভিনেতার।

 

View this post on Instagram

 

A post shared by Sun Pictures (@sunpictures)

আগে অভিনেত্রী ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে সেভাবে অভিনয় করতেন না। বর্তমান সময়ে নিজের সেই প্রতিজ্ঞা ভেঙে দিয়েছেন তামান্না। ‘লাস্ট স্টোরিজ ২’,’জি কারদা’ মতো একাধিক ছবিতে চুম্বনের দৃশ্যে দেখা মিলেছে।এই মুহূর্তে অভিনেত্রী নিজের যে ঝলকের সূত্র ধরে ভাইরাল হচ্ছেন, সেখানে ভেঙ্কটেশের সাথে তার অনস্ক্রিন কেমিস্ট্রি নিঃসন্দেহে নজর কাড়ল।

আরও পড়ুন -  পুজোর মরসুমে বাজারে উপচে পড়া ভিড় ঠেকাতে ক্রেতাদের ধরে করোনা পরীক্ষা করতে হবে

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img