32 C
Kolkata
Saturday, May 18, 2024

T20 World Cup: জয় আয়ারল্যান্ডের, বড় চ্যালেঞ্জ তাড়া করে

Must Read

 স্কটল্যান্ডের ১৭৭ রানের চ্যালেঞ্জিং টার্গেট তাড়া করে ৬ উইকেটে জয় তুলে নেয় আয়ারল্যান্ড। বড় রান তাড়া করতে নেমে দলীয় ৬১ রানে ৪ উইকেট হারিয়ে ঘুরে দাঁড়ায় আইরিশরা।

বুধবার (১৯ অক্টোবর) হোবার্টের বেলেরিভ ওভালে কার্টিস ক্যামফার ও জর্জ ডকরেলের ১১৯ রানের অপরাজিত জুটিতে জয় পৌঁছায় আয়ারল্যান্ড। ৬ উইকেটের এই জয়ে বিশ্বকাপের মূল পর্বের আশা বাঁচিয়ে রাখলো আইরিশরা।

আরও পড়ুন -  Suvendu Adhikari: বিশ্বকাপে পাকিস্তানের হারে কটাক্ষের সুর, শুভেন্দু অধিকারী

 পাওয়ার প্লেতে ৩৭ রানে দুই ওপেনারকে হারায় আইরিশরা। লোরকার টোকার ১৭ বলে ২০ ও হ্যারি টেক্টর ১৬ বলে ১৪ রান করে ফিরলে হারের পথেই ছিল।

কার্টিস ক্যামফার ও জর্জ ডকরেলের দারুণ ব্যাটিংয়ে ৬ বল বাকি থাকতেই জয় তুলে নেয় আয়ারল্যান্ড। আইরিশদের জয়ের নায়ক ক্যামফার ৩২ বলে ৬৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। জর্জ ডকরেল করেন ২৭ বলে ৩৯ রান।

আরও পড়ুন -  T20 World Cup: নিউজিল্যান্ড, চ্যাম্পিয়নদের গুড়িয়ে বিশ্বকাপ মিশন শুরু

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল স্কটল্যান্ডের অধিনায়ক রিচি বেরিংটন। আগের ম্যাচে অর্ধশতক হাঁকানো জর্জ মুনসে ২ বলে ১ রান করে দ্রুত বিদায় নেন। আরেক ওপেনার মাইকেল জোনসের দায়িত্বশীল ইনিংসে বড় সংগ্রহের ভিত গড়ে স্কটিশরা।

জোনস ৫৫ বলে ৮৬ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৬ রান তুলে স্কটল্যান্ড। তার ইনিংসে ছিল ৬ চার আর ৪ ছক্কার মার। এর সাথে ম্যাথিউ ক্রস ২১ বলে ২৮, অধিনায়ক রিচি বেরিংটন ২৭ বলে ৩৭ এবং মাইকেল লিস্ক ১৩ বলে করেন অপরাজিত ১৭ রান। আইরিশ বোলারদের মধ্যে সবচেয়ে সফল কুর্তিস ক্যাম্ফার। ২ ওভারে ৯ রান দিয়ে দুটি উইকেট পেয়েছেন। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  T20 World Cup: আফ্রিকার সাথে জয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখলো, পাকিস্তান

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img