31 C
Kolkata
Friday, May 17, 2024

Shilpa Shetty: প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী শিল্পা শেট্টি, ইন্সটাগ্রাম স্টোরিতে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   স্বামীর গ্রেপ্তারের ৪দিন পর অবশেষে মুখ খুললেন শিল্পা শেঠি। পুলিশ বা সংবাদমাধ্যমের সামনে নয়। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে এবার কথা বললেন অভিনেত্রী। স্বামীর গ্রেফতারির সময় কঠিন সময়ের মধ্যে অতিবাহিত করছেন শিল্পা। নানান ট্রোল নানান প্রশ্নের মধ্যে যেতে হচ্ছে। সকলের এখন একটাই প্রশ্ন স্বামীর কুকীর্তির কথা কি আগে জানতেন শিল্পা। সেই সব উত্তর এখনো তিনি দেননি। গত বৃহস্পতিবার রাতে অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের কষ্টের কথাই বলে দিলেন। একটি বইয়ের পাতা থেকে তোলা একটি ছবি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করেন শিল্পা। জেমস থার্বারের একটি উক্তি সেখানে লেখা আছে। কি সেই উত্তি?এই উত্তির অর্থ, রাগ নিয়ে পিছিয়ে যাওয়া নয়, ভয় নিয়ে এগিয়ে যাওয়া নয়, সচেতন হওয়া উচিত।এরপর বিশদে সেই উক্তির ব্যাখ্যাও দেওয়া রয়েছে। যেখানে লেখা, ‘যারা আমাদের দুঃখ দেয়, আমাদের হতাশা, দুর্ভাগ্যের প্রতি আমরা রাগ পোষণ করি।

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

আমরা ভবিষ্যত নিয়ে আশঙ্কাগ্রস্ত হয়ে পড়ি। কিন্তু আমাদের বর্তমানের উপর বাঁচতে হবে। কী হবে বা কী হয়েছিল না ভেবে সম্পূর্ণ সচেতন থাকতে হবে কী হচ্ছে তা নিয়ে। আমি গভীর নিঃশ্বাস নিই। আগেও কঠিন চ্যালেঞ্জ অতিবাহিত করেছি। ভবিষ্যতেও করব। আমার জীবন উপভোগ করতে কোনোকিছুই বাধা হতে পারে না।’ এই পোস্ট দেখে বোঝা যাচ্ছে প্রথম বার ভেঙে পড়লেও এখন তিনি মন থেকে শক্ত আছেন। এখনো তাঁর মনে পজিটিভিটি আছে। আর এই পজিটিভিটি নিয়ে তিনি এগিয়ে যান। অভিনেত্রীর এই উত্তি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। গতকালের পোস্টের ঠিক স্বামীর গ্রেপ্তারের আগে শিল্পা একটি পোস্ট করেন।

আরও পড়ুন -  শিল্পার শেট্টির বাড়ি থেকে ৭০টি পর্ন ভিডিও পাওয়া গেছে, ফাঁস হচ্ছে সব

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img