30 C
Kolkata
Saturday, May 4, 2024

অভিনেত্রী Nia Sharma, সাদা কাট-আউট পোশাক চাবুক ফিগারে

Must Read

অভিনেত্রী Nia Sharma, সাদা কাট-আউট পোশাক চাবুক ফিগারে।

নিয়া শর্মা সর্বত্র হিট। তিনি এশিয়ার অন্যতম ‘হটেস্ট’ অভিনেত্রীর তকমা পেয়েছে। তাঁর সেক্সি ফিগারে কাবু লাখ লাখ নেট ভক্তরা।

২০১০ সালে নিয়া ‘কালী – এক অগ্নিপরীক্ষা’-তে অণু চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন দুনিয়ায় পা রেখেছিলেন। তারপর তিনি ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’-তে মানবী চৌধুরী চরিত্রে অভিনয় করেন। দর্শকরা তখন নিয়া শর্মাকে মিষ্টি চরিত্রে দেখেছিলেন। এরপর আস্তে আস্তে নিজেকে পাল্টায়। দিন দিন তিনি আরো সেক্সি এবং বোল্ড হচ্ছেন। তার ছবি ঘিরে ছড়ায় উন্মাদনা। নেট পাতায় তার ভক্তের সংখ্যা শুধু বাড়ছে।সোশ্যাল মিডিয়ায় তার একটা ছবি পোস্ট মানেই তিনি চর্চার খাতায় এসে পড়লেন।

আরও পড়ুন -  ঐশ্বরিয়া রায় বচ্চন বেদনা প্রকাশ করলেন, বন্ধ ঘরে আমার ওপর চড়েন বিবেক ওবেরয়

সম্প্রতি, নিয়া আবার এলেন চর্চায়। এবার কি নিয়ে এলেন? সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট করা ছবি হয়ে উঠেছে ভাইরাল। নিয়ার পোস্ট করা প্রত্যেকটি ছবিই খুবই গ্ল্যামারাস। একাধিক ওয়েস্টার্ন পোশাকে পোজ দিয়েছেন। এবার এবার তিনি সাদা বিকিনিতে আগুন ধরালেন ইন্টারনেটের পাতায়, সাথে নেট ভক্তদের।

আরও পড়ুন -  Gold Price Today: পরিবর্তন কিছুটা সোনার দাম, রূপোর দাম নিচের দিকে

এখন নিয়া রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের মালিবু সমুদ্র সৈকতে। সেখানেই তিনি নিজেকে সাহসী লুকে ধরা দিলেন। সমুদ্র সৈকতকে উষ্ণতা দিলেন, তার সাথে দিলেন নেট ভক্তদের।পরনে তার দুধ সাদা ওয়ান পিস বিকিনি। বুকের খাঁজে ঝুলছে ক্রস ডিজাইনের বড় পেন্ডেন্ট। মাকে নিয়েই মার্কিন মুলুকে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img