34 C
Kolkata
Wednesday, May 1, 2024

Viral: ‘চাকা চাক’ গানে বেলি ডান্স দেখালেন এক সুন্দরী, ভাইরাল ভিডিও

Must Read

 প্রতিদিন প্রতিমুহূর্তে কোন না কোন রিল ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনই একটি রিল ভিডিও মনে ধরেছে নেটিজেনদের।

বড়দিনে মুক্তি পেতে চলেছে বলিউডের ‘আতরাঙ্গি রে’ ছবিটি। এই ছবির গান ‘চাকা চাক’ ইতিমধ্যেই দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। সম্প্রতি এই ছবির ‘চাকা চাক’ গানে নেচে এক সুন্দরী দুর্দান্ত বেলি ডান্স করে ভাইরাল হয়েছেন। ঘাঘড়া-চোলিতে এই গানে নেচে পারফর্ম করেছেন তিনি। সম্প্রতি নিজের এই নাচের ভিডিও মেয়েটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই শেয়ার করেছেন নেটিজেনদের সাথে। সম্প্রতি এই গানে নেচে জুহি শেখ নামের এক যুবতী নেটদুনিয়ায় নেটনাগরিকদের মধ্যে প্রশংসিত হয়েছেন। তার নাচ দেখেই স্পষ্ট তিনি বেলি ডান্সে পারদর্শী। তিনি যে যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত তা নিয়ে সন্দেহ নেই কারোরই।

আরও পড়ুন -  দুষ্টু মিষ্টি ঝুমা বৌদি, গান শেয়ার করতেই ভাইরাল ভিডিও

নেটমাধ্যমে জুহির অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ৯৯ হাজারেরও বেশি। উল্লেখ্য, তিনি যে বেলি ডান্সের রিল ভিডিওটি শেয়ার করেছেন তার ভিউজও নেহাত কম হয়নি। ২৭ হাজারেরও বেশি ভিউজ হয়েছে এই ভিডিওতে। তার শেয়ার করা যেকোনো ভিডিওই তার অনুরাগীদের মধ্যে নিমেষে ভাইরাল হয়। জুহির নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে তিনি বিভিন্ন গানের সাথে নিজের নাচের ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন।

আজকের দিনে দাঁড়িয়ে বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। তারা তাদের বেশিরভাগ সময়টাই ব্যয় করেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যমও বটে। এখন মানুষ নিমেষের মধ্যে একসাথে পৌঁছে যেতে পারেন হাজার হাজার মানুষের কাছে।

আরও পড়ুন -  ‘নদীওঁ পার’-এর নাচ মেয়েটির দুর্দান্ত পারফরম্যান্স, সকলকে শীতল করবে, ভুলেও সবার সামনে ক্লিক করবেন না (VIDEO)

Latest News

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img