35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Piya Jannatul: পিয়া জান্নাতুল, সুপ্রিম কোর্টের আইনজীবী হলেন

Must Read

 আন্তর্জাতিক অঙ্গনে বেশ কয়েকবার র‍্যাম্প মাতিয়েছেন। অভিজ্ঞতা আছে বিশ্ব বরেণ্য মডেল ও কোরিওগ্রাফারদের সাথে কাজ করার। জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার। এবার আলোচিত এই মডেল কাম অভিনেত্রী সুপ্রিম কোর্টের আইনজীবী হলেন।

সম্প্রতি বাংলাদেশের সুপ্রিম কোর্টের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হয়েছেন তিনি। পিয়া তার ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘অত্যন্ত গর্বের সঙ্গে জানাচ্ছি যে, আমি বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী হয়েছি। আইন পেশায় এই উপাধি যুক্ত করার জন্য আমাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে। আমার জীবন, চারপাশের মানুষ এবং আমার পোষা প্রাণী নিয়ে আমি সুখী।’

আরও পড়ুন -  Today's Game: আজকের খেলা, মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০২২

পিয়া ছোটবেলায় স্বপ্ন দেখতেন ব্যারিস্টার হওয়ার। তাই পড়াশোনা করেন লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজে। ২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন। কর্মজীবন শুরু করেন র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে। তিনি ফ্যাশন মডেলিংয়ের পাশাপাশি একাধিক ব্র‍্যান্ডের বিজ্ঞাপনে যুক্ত ছিলেন।

আরও পড়ুন -  Sunny Leone: সানি লিওনের আইটেম ডান্স বাদ !

২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসী প্রেম’, ‘রোমান্স ইন আমেরিকা’ সিনেমায় অভিনয় করেছেন।

আরও পড়ুন -  Steve Smith: স্টিভ স্মিথ, ছাড়িয়ে গেলেন দ্রাবিড়-লারা-পন্টিংকে

Latest News

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img