35 C
Kolkata
Monday, April 29, 2024

মমতা পাশে দাঁড়িয়েছেন শুনে, অনুব্রত মণ্ডল এর বেড়ে গেল আত্মবিশ্বাস

Must Read

বেহালায় প্রাক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে এদিন গরু পাচার মামলায় আটক অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 সাথেই অনুব্রত মণ্ডলের গ্রেফতারি নিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূল নেত্রী। পাশাপাশি সভা থেকে সংবাদমাধ্যম এবং বিজেপি কংগ্রেস এবং সিপিএম কে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার প্রিয় দিদি যে তার পাশে দাঁড়িয়েছেন এই খবর শুনে অত্যন্ত উৎফুল্ল অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন -  সাংবাদিক সম্মেলনে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র

সোমবার অনুব্রতর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তার আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা। সূত্রের খবর, আইনজীবী কাজটা কি মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরো বক্তব্য শুনেছেন অনুব্রত মণ্ডল। তিনি বলেছেন, ‘গতকাল আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বেহালায় আমার সমর্থনে যা বলেছেন তা কাম্য ছিল। আমি জানতাম দিদি আমার পাশে থাকবেন। আমি কোন রকম অপরাধ করিনি। দিদি সেটা বুঝতে পেরেছেন। দিদি আমার সমর্থনে কথা বলায় আমার আত্মবিশ্বাস অনেকটা বেড়ে গিয়েছে। আমি নিজে এই মুহূর্তে অনেকটা স্বস্তি বোধ করছি।’

আরও পড়ুন -  তারাপীঠে মা কালীর বিশেষ ভোগ

উল্লেখযোগ্য বিষয়টি হলো পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে কিন্তু মুখ খোলেনি মমতা বন্দ্যোপাধ্যায়। মন্ত্রিসভা থেকে পার্থকে সরিয়ে দিয়েছেন তিনি। রবিবার পার্থর বিধানসভা এলাকাতে গিয়ে পার্থ না বরং সরাসরি অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  রায়পুর ব্লক তৃণমূল কংগ্রেসের মৌন মিছিল

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img