23 C
Kolkata
Wednesday, May 8, 2024

Sunny Leone: সানি লিওনের আইটেম ডান্স বাদ !

Must Read

সানির রুপের জাদুতে বহু পুরুষ ফিদা। সম্প্রতি সানি লিওন ৪০ এ পা দিয়েছিলেন। এখনো অভিনেত্রীর গ্ল্যামার একফোঁটাও কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। সম্প্রতি বাংলাদেশের ঢালিউড ইন্ড্রাস্টর একটি সিনেমাতে আইটেম গানে নাচ করেছিলেন সানি লিওন। ছবির নাম ‘বিক্ষোভ’।

জানা গিয়েছে গানটির নাম ‘বেবি ডল বেবি ডল’। এই গানটি লিখেছেন আকাশ ও প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন আকাশ। কণ্ঠ দিয়েছেন আকাশ ও কোনাল। গানটিতে সানি লিওনির সঙ্গে অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা রাহুল দেব ও বাংলাদেশের শান্ত খান। তবে বাংলাদেশের সেন্সর বোর্ডের চোখ রাঙানিতে ছবি থেকে বাদ পড়ল সেই গান। কিন্তু কেন? আর এই বাদ পড়াতে হতাশ সক্কলে।

আরও পড়ুন -  Relief: ত্রাণ নিয়ে সিলেটের পথে মাহি, সাথে স্বামী রাকিব

 বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে গত সপ্তাহে ছাড়পত্র পেয়েছে এই সিনেমা ‘বিক্ষোভ’। তবে সেন্সর বোর্ডে সানির এই আইটেম গান নাকি জমাই দেওয়া হয়নি। কারণস্বরূপ জানা গিয়েছে, ওপার বাংলার নিয়ম অনুযায়ী সরকারের অনুমতি ছাড়া বিদেশি শিল্পীরা বাংলাদেশী কোনো ছবিতে কাজ করতে পারবেন না। জানা যায়, এই ছবির প্রযোজক সরকারের অনুমতি ছাড়াই সানি লিওনিকে নিয়ে শ্যুটিং করেছে প্রযোজনা সংস্থা। এই কারণে সেন্সর বোর্ডে সিনেমার ওই গানের অংশটি জমাই দেওয়া হয়নি।

আরও পড়ুন -  জড়িয়ে ধরে পর পর চুমুতে ভরিয়ে দিলেন ‘মোহর’ এর শ্রেষ্ঠা, মোয়ানাকে !

এই ব্যাপারে বিক্ষোভ ছবির পরিচালক শামীর আহমেদ বাংলাদেশের সংবাদমাধ্যমে জানিয়েছেন, সিনেমার শ্যুটিং করার সময় হঠাৎ করেই সানি লিওনির শিডিউলটা পেয়েছিলেন তাঁরা। তা ছাড়া ওই সময় শ্যুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়ার মধ্যে অনুমতি নেওয়ার সময় পাননি তাঁরা। তাঁরা ভেবেছিলেন, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেবেন কিন্তু অবশেষে তা আর সম্ভব হয়নি।

আরও পড়ুন -  Nusrat-Yash: উন্মুক্ত চিকন থাই, রেড হট গাউনে ঈশান মাম্মা নুসরত, নুসরতকে আদর করছে যশ

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img