30 C
Kolkata
Thursday, May 16, 2024

Relief: ত্রাণ নিয়ে সিলেটের পথে মাহি, সাথে স্বামী রাকিব

Must Read

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি, বন্যার্তদের পাশে দাঁড়াতে স্বামী রাকিব সরকারকে সঙ্গে নিয়ে  সিলেটে পথে মাহি। পাঁচ হাজার মানুষকে ত্রাণ দেবেন।

এই বিষয়ে মাহির স্বামী রাকিক সরকার বলেন, আমাদের ক্ষুদ্র আয়োজনে বানভাসিদের জন্য শুকনো খাবার নিয়ে যাচ্ছি সুনামগঞ্জে। জেলার যেসব গ্রামে এখনো ত্রাণ পৌঁছায়নি, সেসব স্থানে নিজ হাতে ত্রাণ দেওয়ার পরিকল্পনা করেছি।

আরও পড়ুন -  Women's U-19 World Cup: বাংলাদেশ, নারী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের যৌথ আয়োজক

আপাতত পাঁচ হাজার বানভাসি মানুষের জন্য খাবার নিয়ে যাচ্ছি। এখানে সরকার, প্রশাসন ও সেনাবাহিনীর লোকজন কাজ করছে। অনেকেই ব্যক্তি উদ্যোগে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। মানুষ এখানে সত্যি অনেক কষ্ট করছে। তিনি সবাইকে নিজ নিজ জায়গা থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন।

আরও পড়ুন -  Pakistan-South Africa: টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

এর আগে ফেসবুক লাইভে মাহি বন্যার্তদের সাহায্য করার বিষয়ে ভক্তদের কাছে পরামর্শ চান। ফেসবুক লাইভে মাহির সঙ্গে ছিলেন স্বামী রাকিব সরকার।

গতকাল বাংলাদেশ শিল্পী সমিতির পক্ষ থেকে ত্রাণ নিয়ে সিলেটে ছুটে গেছেন রিয়াজ-নিপুণ ও সাইমন, জেসমিনসহ একটি টিম। তারা গৌয়াইন ঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ নগদ টাকা তুলে দিয়েছেন। সর্ব স্তরে মানুষ এই বানভাসি মানুষের জন্য কাজ করছেন।

আরও পড়ুন -  জল নিকাশির ব্যবস্থা করলেন সায়নী ঘোষ, ক্ষুব্ধ অগ্নিমিত্রা পাল, আসানসোলে ঘটনা

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img