33 C
Kolkata
Wednesday, May 1, 2024

Firoz Plabon: দেশের টাকায় পদ্মাসেতু বানায় শেখ হাসিনা, ফিরোজ প্লাবন গানের মধ্যে গাইলেন

Must Read

 দেশের টাকায় পদ্মাসেতু বানায় শেখ হাসিনা` শিরোনামের চমৎকার গান নিয়ে এবার হাজির হচ্ছেন সঙ্গীত পরিচালক ও সঙ্গীতশিল্পী ফিরোজ প্লাবন। গানটিতে ফিরোজ প্লাবনের সাথে কণ্ঠ দিয়েছেন সোহেল ও রুমি খান।

গানটি লিখেছেন মফিজুল ইসলাম ও ফিরোজ প্লাবন। গানটিতে সুর ও সঙ্গীত পরিচালনা করছেন ফিরোজ প্লাবন নিজেই। গানটির ভিডিওতে পতাকা হাতে অভিনয় করেছেন বিটিভি`র সিনিয়র সাংবাদিক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ,বঙ্গবন্ধু মুখঅবয় খ্যাত ভাইরাল আরুকমুন্সী ও একুশে আগষ্টের গ্রেনেড হামলা মামলার বাদী ইঞ্জিনিয়ার বদর আজিজ উদ্দিন।

আরও পড়ুন -  ‘নদীওঁ পার’-এর নাচ মেয়েটির দুর্দান্ত পারফরম্যান্স, সকলকে শীতল করবে, ভুলেও সবার সামনে ক্লিক করবেন না (VIDEO)

গানটির দৃশ্যয়ণে নির্মাণাধীন দেশের উন্নয়নের মাইলফলক পদ্মাসেতুর চারিপাশ ও সেতুর উপরের অংশ দেখানো হয়েছে। পাশাপাশি গানটিতে দেশের উন্নয়নের বড় বড় প্রকল্পের দৃশ্যায়ন গানে গানে সংযোজন করা হয়েছে। খুব শীঘ্রই গানটি বাজনামাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

আরও পড়ুন -  ৩০ ফিলিস্তিনি নিহত, ভোরে ইসরায়েলি হামলায়

এবিষয়ে ফিরোজ প্লাবন বলেন,দেশের টাকায় পদ্মাসেতু বানায় শেখ হাসিনা গানটি আমার এযাবৎকালের করা গানের মধ্যে শ্রেষ্ঠ একটি গান।

তিনি আরো বলেন,কারণ দেশের টাকায় পদ্মাসেতু নির্মাণ করছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা। আমি বাঙালি হিসেবে আজ গর্বিত। কুড়াবে। ছবিঃ সংগৃহীত

আরও পড়ুন -  Chhat Pujo Items: শাড়ি সহ ছট পূজোর সামগ্রী বিতরণ করা হলো বিধায়ক এর উদ্যোগে

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img