30 C
Kolkata
Thursday, May 16, 2024

Ullu Webseries: কুকীর্তি করে ফেলেছেন মালিক কাজের মেয়ের সঙ্গে, অন্তরঙ্গ দৃশ্য দেখলে নিয়ন্ত্রণ হারাবেন নেট ভক্তরা

Ullu অ্যাপের ওয়েব সিরিজগুলিতে আছে বেডসিন এবং পরকিয়া সম্পর্ক নিয়ে।

Must Read

ওয়েব সিরিজটি ১৮+ উদ্ধের জন্য। এখন গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখনকার সময়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান রকমের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বড় বাজেটের সিনেমাকেও। এর আসল কারণ করোনার পর থেকে ডিজিটাল মিডিয়ার কদর জেনে গেছেন সাধারণ মানুষ। এই জন্য পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  "করো যোগ থাকো নিরোগ"

কিন্তু সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সাহসী একটি ওয়েব সিরিজ।

অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয় অ্যাপ হচ্ছে Ullu। এখানে রোজ প্রায় রিলিজ করছে নিত্যনতুন ওয়েব সিরিজ। এখানে দেখানো সমস্ত ওয়েব সিরিজের গল্প বাস্তবিকতার সাথে কোনো মিল থাকে না। ওয়েব সিরিজগুলিতে থাকে বেডসিন এবং পরকিয়া সম্পর্ক নিয়ে রগরগে যৌনতা।

আরও পড়ুন -  ছাত্র মশগুল শিক্ষিকার প্রেমে, লজ্জার সমস্ত বাঁধ অতিক্রম করল ‘টিউশন টিচার’ ওয়েব সিরিজ, Trailer Watch

সম্প্রতি Ullu অ্যাপে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। দেখলে রাতে ঘুম আসবে না।
এই Ullu অ্যাপে রিলিজ হয়েছে ‘জারুরাত‘ ওয়েব সিরিজটি। এখানে এই ওয়েব সিরিজে কমলেশ এক প্যারালাইজড রোগী। তিনি বিছানা থেকে উঠতে পারেন না। সেই জন্য তাঁকে দেখাশোনা করার জন্য এক মহিলা আছেন। তাঁর নাম সবিতা।

রোগী হলেও সবিতার শরীরী ভাঁজ দেখে ওই রোগী নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন না। একদিন সে সবিতার বুকের খাঁজে হাত দিয়ে ফেলে। তারপর তাঁদের মধ্যে পরকীয়া সম্পর্ক শুরু। এই ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য। ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন স্বরান্য কাউর, নিরাজ সিং রাজপুত ও রবি মিশ্র প্রমুখরা। ওয়েব সিরিজের কিছু কিছু ঝলক দেখার ইচ্ছা হলে দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  ন্যাশনাল ডিফেন্স কলেজের হিরকজয়ন্তী বর্ষ উদযাপন

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img