37 C
Kolkata
Sunday, May 5, 2024

“করো যোগ থাকো নিরোগ”

Must Read

বিশেষ সংবাদদাতা, কালনাঃ   “করো যোগ থাকো নিরোগ”

আর এই যোগই হোক নিরোগ থাকার মাধ্যম। অষ্টম আন্তর্জাতিক যোগ দিবসে এই বার্তাটি সামনে রেখেই কালনা যোগ ট্রেনিং সেন্টারের উদ্যোগে যোগ দিবস পালিত হল। করোনা আবহের ফলে গত দু’বছর সংস্থার পক্ষ থেকে অনলাইনে যোগ দিবস পালিত হয়েছিল। এই বছর অফলাইনে আয়োজিত আন্তর্জাতিক যোগ দিবসে সংস্থার পক্ষ থেকে যোগের মাধ্যমে স্বাস্থ্য সচেতনতায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

আরও পড়ুন -  OMG! দেশের সবথেকে 'ধনী' ভিখারি, মাসিক আয় ৭৫,০০০ টাকা! রইলো বিস্তারিত পরিচয়

সংস্থার পক্ষ থেকে সর্বসাধারণের জন্য বিনামূল্যে যোগ শিবির ও শিশু স্বাস্থ্য সচেতনতায় বিনামূল্যে যোগা ক্যাম্পের আয়োজন করা হয় বলে জানান সংস্থার সম্পাদক অসীম দফাদার।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট যোগ বিশেষজ্ঞ এবং লেখক শ্রী জয়ন্ত হোড়, বিশিষ্ট আয়ুর্বেদিক এবং যোগ বিশেষজ্ঞ ডাক্তার ও প্রফেসর ডা: দেবদাস দত্ত এবং আন্তর্জাতিক যোগাসন প্রতিযোগিতায় স্বর্ণপদক জয়ী রামিশা দফাদার।

আরও পড়ুন -  Tina Dutta: মুম্বইয়ে পাওয়া যায় না বাংলার স্বাদঃ টিনা দত্ত

কালনা যোগ ট্রেনিং সেন্টার এর সম্পাদক অসীম দফাদার জানান, যোগাসনের উপকারিতা ও গুরুত্ব মানুষের কাছে বেশি বেশি করে পৌঁছে দিতে আগামী দিনে আমাদের আরো যোগাসনের শিবির আয়োজন করা হবে।এছাড়াও শিশু স্বাস্থ্য সচেতনতায় যোগাসন এর উপকারিতা ছাত্র – ছাত্রীদের কাছে তুলে ধরতে আগামী দিনে স্কুল ভিত্তিক যোগাসন এর ক্যাম্প করার পরিকল্পনা রয়েছে।

আরও পড়ুন -  Saraswati Puja: সরস্বতী পূজার প্রাক্কালে, জমে উঠেছে শহর শিলিগুড়ি

Latest News

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024-BECIL, ভালো বেতন, আবেদন করে ফেলুন

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024 BECIL, ভালো বেতন,আবেদন করে ফেলুন।  নানান পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে BECIL....
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img