31 C
Kolkata
Friday, May 3, 2024

Sana: সৌরভ কন্যা সানা, করোনা আক্রান্ত

Must Read

সৌরভ গাঙ্গুলীর মেয়ে সানা গঙ্গুলী করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার সকালে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। জানা গিয়েছে, নিজের বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন সানা। তার শরীরে করোনার বিশেষ উপসর্গ দেখা দেয়নি। এমনি ঠিক রয়েছেন সানা।

সানা ছাড়াও সৌরভ গাঙ্গুলীর পরিবারের আরো তিন সদস্য আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। এই তথ্য মেলে মঙ্গলবার। সৌরভ গাঙ্গুলীর কাকা, তার খুড়তুতো ভাই ও ভাইয়ের স্ত্রী গতকাল, মঙ্গলবার করোনায় আক্রান্ত হন। তেমনটাই তথ্য মিলেছে। এই মুহূর্তে সকলেই রয়েছেন হোম আইসোলেশনে।

আরও পড়ুন -  Saayoni Ghosh: উত্তপ্ত ত্রিপুরা, আগরতলায় গ্রেফতার সায়নী ঘোষ

কয়েকদিন আগে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতলে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। উডল্যান্ডসে ভর্তি ছিলেন তিনি। তবে বর্তমানে তাকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। আপাতত তিনি বাড়িতেই রয়েছেন। প্রথমে জানানো হয়েছিল তিনি ওমিক্রনে আক্রান্ত হয়েছেন। তবে পরে তার ওমিক্রন পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। জানা যায় তিনি ডেল্টা প্লাসে আক্রান্ত। হোম আইসোলেশনেই ছিলেন তিনি। সৌরভ গাঙ্গুলীর পরে আবারো করোনা থাবা বসিয়েছে তার পরিবারে। করোনায় আক্রান্ত হয়ে তার মেয়ে ও পরিবারের আরও তিন সদস্যও বর্তমানে রয়েছেন হোম আইসোলেশনে।

আরও পড়ুন -  Gold Price Today: ব্যাপক পতন সোনা-রুপোর দামে, ১০ গ্রাম সোনার লেটেস্ট রেট জানুন

 করোনা সংক্রমের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে হু হু করে। চিকিৎসকদের মতে অনুযায়ী, খুব শীঘ্রই বঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা দৈনিক ১০ হাজারের গণ্ডি ছোঁবে। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯,০৭৩ জন। তবে মানুষ যদি এখনও সাবধান না হয় তাহলে আবারও গোটা বঙ্গের মানুষ দেখতে চলেছে মৃত্যু মিছিল। যার ফলাফল মোটেই সুখকর হবে না।

আরও পড়ুন -  John Abraham: আবারো কোভিড পজিটিভ হলেন, জন আব্রাহাম ও তার স্ত্রী

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img