34 C
Kolkata
Sunday, April 28, 2024

KIFF: কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ৫০ শতাংশ দর্শক নিয়েই শুরু হবে

Must Read

 করোনা আবহেই ৫০ শতাংশ দর্শক নিয়েই হবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সাংবাদিক বৈঠক করে জানিয়ে দেওয়া হল সেই কথা। নির্ধারিত ৭-ই জানুয়ারি থেকেই শুরু হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চলবে ১৪-ই জানুয়ারি পর্যন্ত।

মঙ্গলবার শিশির মঞ্চে একটি সাংবাদিক বৈঠক আয়োজন করা হয়েছিল রাজ্য সরকারের তরফ থেকে। সেখানে উপস্থিত ছিলেন টলিউড ইন্ডাস্ট্রির একাধিক নামীদামী তারকারা। এদিন উপস্থিতদের তালিকায় ছিলেন গায়ক তথা মন্ত্রী ইন্দ্রনীল সেন, পরিচালক তথা অভিনেতা অরিন্দম শীল, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো একাধিক তারকারা। এদিন সাংবাদিক বৈঠকে ইন্দ্রনীল সেন নিজে জানিয়ে দেন ৭-ই জানুয়ারি থেকেই শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। উল্লেখ্য, নবান্ন থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন।

আরও পড়ুন -  Parimony: পরীমনির খোলা চিঠি, ছেলের জন্মদিনে

জানা গিয়েছে, মোট ১০টি ভেনুতে চলবে এই চলচ্চিত্র উৎসব। ১০৩টি ফিচার ফিল্ম, ৫৮টি শর্ট ফিল্ম এবং তার পাশাপাশি দেখানো হবে ডকুমেন্টারি ফিল্মও। সব মিলিয়ে মোট ২০০টি শোয়ের আয়োজন থাকবে দর্শকদের জন্য। সমস্ত করোনা বিধি মেনেই আয়োজিত হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। একথা কর্তৃপক্ষের তরফ থেকে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে সকলকে।

আরও পড়ুন -  অন্তরঙ্গ দৃশ্যে অর্জুনের সঙ্গে অভিনেত্রী মধুমিতা, ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img