38 C
Kolkata
Thursday, May 2, 2024

Parimony: পরীমনির খোলা চিঠি, ছেলের জন্মদিনে

Must Read

চিত্রনায়িকা পরীমনি এবার জন্মদিন উপলক্ষ্যে ছেলের জন্য একটি খোলা চিঠি লিখেছেন পরী। ভিডিও আকারে সেই চিঠিতে আবেগঘন কণ্ঠে ছেলের উদ্দেশ্যে নিজের মনের কথা প্রকাশ করেছেন উদাস মনে।খোলা চিঠির ভিডিওতে শোনা গেছে, বড় হয়ে এটা তুমি যখন দেখবে, তখন বুঝবে গলায় আটকে থাকা কান্না গিলে গিলে, মা তোমাকে বলেছিল এই সেই আনন্দের দিন। যেদিন তুমি আমার বুকে এলে, ছোট্ট দুটি হাত ধরে। কী মনে হচ্ছিল জানো, পরী সত্যিকারের দুটো ডানা পেল। কী আনন্দ, কী আনন্দ। বড় হয়ে লাল পরী, নীল পরী হাজার পরীর ভিড়ে শুধু জানবে, তুমি এই মা পরীর দুটো ডানা হয়ে জন্মেছিলে।

আরও পড়ুন -  Parimony: পরীমনির ছেলের জন্মদিনে জমকালো আয়োজন

আমি তোমার বুকে কান পেতে শুনি, মা। তোমার গায়ে গা ঘেঁষে, বুকে মিশে থেকে ঘুমের ঘোরে কিংবা জেগে থেকে তোমার চোখের দৃষ্টিজুড়ে শুধু আমি, মা আর মা। তোমার জগৎজুড়ে যেন শুধু একটাই শব্দ, মা। আর এই মা-টা আমি। ভাবতে ভাবতে দেখো, কখন যে আমাদের এক বছর পেরিয়ে গেল। তোমার গায়ের ঘ্রাণে বেঁচে আছি আমি। তোমার কান্নায়, হাসিতে, খেলায়। কি দারুণ বেঁচে আছি আমি। দুঃখ আর আমাকে ছুঁতেই পারে না।

তোমার সঙ্গে রূপকথার রাজ্যের পৃথিবী আমার। টগবগ করে রাঙা ঘোড়ায় চড়ে আমার পালকির পাশে পাশে চলবে। পথে পথে যত দস্যুই আসুক, তুমি বলবে আমি আছি তো, ভয় নেই মা। আমার সত্যিকারের বীর পুরুষ হবে তুমি। আমার সব শূন্যতার পাশে তুমি এক হয়ে জুড়ে গেছ। তাই তো আমাদের এই সংখ্যা দশ।

আরও পড়ুন -  গোলাপি বিকিনি পরে নাচলেন মন্দিরা, নেটদুনিয়া অবাক !

নে রেখো, এই তারিখটা কিন্তু তোমার। এই দিনটা তোমার বিশেষ দিন। এই আজ যেমন আমরা সবাই ধুমধাম করে তোমার জন্মদিনটা উদযাপন করছি, তুমিও কিন্তু করো। মা যখন থাকবে না বেঁচে, তখনো করো। শত পুন্যে আমি তোমাকে পেয়েছি। এই দেখো আমরা তোমার প্রথম মাসের জন্মদিনটা সেলিব্রেট করেছি। কত ছোট্ট তুমি। শুধু একটু কান্না করতে পার তখন। এরপর দুই মাস, তিন মাস, চার, পাঁচ, ছয়, দেখো কেমন মাস চলে যায়। কাছের মানুষও ছেড়ে চলে যায়। সম্পর্কও কেমন বদলে যায়। শুধু বদলে যায়নি তোমার এই বিশেষ দিয়ে আয়োজন করে ঘর সাজানো, কেককাটা। এই যে তোমার মা আছে তো। আনন্দের কমতি কি করে হয় বল।

আরও পড়ুন -  Parimony: শরিফুল রাজের সাথে অভিনয় করবেন পরীমনি?

শোনো পদ্মফুল এই দিনে কখনো মন খারাপ করবে না। এই দিন তোমার জন্য অনেক আনন্দের দিন, খুশির দিন। ঠিক আজকের মতোই তোমার ভালোবাসার সবাইকে নিয়ে হইহুল্লড়ে ভরিয়ে রেখো। আমার পুণ্য, তুমি আমার পুণ্য। তুমি এই পৃথিবীর জন্য আলোর বাহক হও। মা তোমাকে অনেক ভালোবাসে, হ্যাপি বার্থডে বাবা।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img