36 C
Kolkata
Thursday, May 16, 2024

Parimony: শরিফুল রাজের সাথে অভিনয় করবেন পরীমনি?

Must Read

ব্যক্তিগত মুহূর্তের কিছু ভিডিও ফাঁসের ঘটনায় রাজ এবং পরীমনির দাম্পত্যে কলহ দেখা দেয়। ২৪ ঘণ্টার মধ্যে রাজের সঙ্গে আইনি বিচ্ছেদ চেয়েছিলেন তিনি। ব্যক্তিগত সম্পর্ক ছাড়া পেশাদারিত্বের দিকেও তারা একে অপরের সঙ্গে যুক্ত। ব্যক্তিগত সমস্যা থাকলেও আগামী দিনে কি তারা একসঙ্গে অভিনয় করবেন? বারবার এই প্রশ্ন উঠছে।

অনেক দিন ধরে একসঙ্গে থাকছেন না তারা। কিছু দিন আগে ছেলের দশ মাস পূর্ণ হওয়ার আনন্দে পরীর পাশে বসে রাজ্যকে নিয়ে কেক কেটেছেন। তা হলে কি পেশাদারি সম্পর্ক বজায় থাকবে তাদের মধ্যে? এক সংবাদ মাধ্যমকে পরীমনি জানিয়েছেন, রাজের সঙ্গে আর বনিবনা হওয়া সম্ভব নয়। তিনি ছেলেকে নিয়ে যে সুখী আছেন সে কথাও জানিয়েছেন।

আরও পড়ুন -  পরীমনির দিনগুলো খুব মনে পড়ে, সেই গ্রামের কথা

পরীমনি বলেন, আগে আমায় একা মতে হত, এখন আমি মোটেই একা নই। আমার জীবন কানায় কানায় ভরপুর। ভবিষ্যতে রাজ-পরীকে কি পর্দায় দেখা যাবে? সাফ উত্তর দিয়েছেন নায়িকা। তিনি বলেন, আমি এতটাও অভিনয় করতে পারি না। রাজ আমার ছেলের বাবা। ক্যামেরার সামনে দাঁড়িয়ে কি আমি ভুলে যাব সেটা! আমার পক্ষে এমনটা ভাবা সম্ভব নয়। আমি তাই এই ভাবে কখনও কাজ করতে পারব না।

আরও পড়ুন -  Dev-Mouni Romance: দেবকে জড়িয়ে ধরলেন মৌনি রায়, মুখ ভার রুক্মিণীর

কিন্তু ১০ জুন একসঙ্গে তাদের কেক কাটতে দেখে অবাক হয়েছিলেন অনেকে। সেই ধোঁয়াশা নিজেই স্পষ্ট করেছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরীমনি লেখেন, আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এ সব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন…কিন্তু সব কি আর সব সময় এক হয়? আমরা ১০ তারিখটা (যেটি আমাদের জীবনের অন্যতম বিশেষ দিন, আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) উদ্যাপন করেছি মাত্র। আগামী দিনেও করব। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানব না। ৯ তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এইসব আয়োজন। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর, রাজ চলে গেল রাজের মতো… আশা করি এটা এখানেই শেষ হবে।’’

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ OTT-র, বোল্ডনেসের অতিরিক্ত মাত্রা ছাড়ালেন অভিনেত্রী Ayesha Kapoor

ফাইল ছবি

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img