35 C
Kolkata
Thursday, April 25, 2024

Sunil Gavaskar: মন্তব্য করলেন গাভাস্কর, ‘সে প্রস্তুত, এখন যথেষ্ট সুযোগ দিতে হবে’, যশস্বী জসওয়াল

Must Read

প্রথমদিকে দুর্দান্ত করলেও হতাশা জনক ভাবে শেষ হলো রাজস্থান রয়্যালসের চলা আইপিএলের যাত্রা। শেষ ম্যাচে শক্তিশালী পাঞ্জাবকে পরাজিত করেও প্লে-অফের লড়াই থেকে ছিটকে গেল।

আইপিএলের প্রথম শিরোপা জয়ী এই দলটি চলা আইপিএলে ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্টস টেবিলের পঞ্চম স্থানের যাত্রা শেষ করলো। সরাসরি প্লে-অফে পৌঁছাতে না পারলেও বাকি দলগুলির পারফরম্যান্সের ওপর নির্ভর করছে ভাগ্য।

আইপিএলে নিজের পারফরমেন্স দিয়ে ক্রিকেটপ্রেমীদের অকুন্ঠ ভালোবাসা পেয়েছেন রাজস্থানের তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জসওয়াল। সব ম্যাচে নিজের বিধ্বংসী ব্যাটিংয়ের মাধ্যমে রাজস্থানকে দুর্দান্ত স্থানে নিয়ে গেছে ২০ বছরের এই ক্রিকেটার। ভারতের অভিজ্ঞ ক্রিকেটার শচীন টেন্ডুলকার থেকে শুরু করে সুনীল গাভাস্কার, যশস্বী জসওয়ালের প্রশংসায় পঞ্চমুখ। প্রাক্তন ক্রিকেটারের পাশাপাশি যশস্বী জসওয়ালের ভক্ত হয়ে গেছে বহু ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন -  IPL: কলকাতাকে হারাল প্রীতির পাঞ্জাব

এবার আইপিএলে যশস্বী জসওয়ালের পারফরমেন্স। এখনও পর্যন্ত তিনি ১৪ ম্যাচে ৪৮.০৮ গড়ে ১৬৩.৬১-এর দুর্দান্ত স্ট্রাইক রেটে ৬২৫ রান করেছেন। স্বাভাবিকভাবেই তিনি ভারতের জাতীয় দলের অংশ হতে পারেন বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। যশস্বী জসওয়াল তথা ক্রিকেটপ্রেমীদের সমর্থনে মাঠে নেমে পড়লেন ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কর।

আরও পড়ুন -  WTC Final 2023: অলৌকিক ঘটনা, WTC-র ফাইনালে পৌঁছালো ভারত, এই সমীকরণে

এদিন সুনীল গাভাস্কর বলেন, ”টি-টোয়েন্টি ক্রিকেটে যদি একজন ক্রিকেটার ২০-২৫ বলে ৩৫-৪৫ রান করেন, তবে সেই ক্রিকেটারকে সময়ের সেরা ব্যাটসম্যান বলা যেতে পারে। তবে একজন ক্রিকেটার যিনি ওপেনিং করতে নেমে ১৫ ওভার পর্যন্ত খেলার সক্ষমতা রাখেন ও ব্যক্তিগত শতক করে মাঠ ত্যাগ করেন, তবে তাকে সময়ের মহান ক্রিকেটার বলা যেতে পারে। এখন যশস্বী জসওয়াল যেমন ফর্মে আছেন, তিনি অবশ্যই ভারতীয় দলের ক্যাপ পাওয়ার যোগ্য উত্তরসূরী। জাতীয় দলের জন্য নিজের মঞ্চ প্রস্তুত করে ফেলেছে, শুধু সুযোগের অপেক্ষা।”

আরও পড়ুন -  IPL 2023: এই রহস্যময়ী তরুণী উষ্ণতা বাড়ালেন হায়দ্রাবাদের জার্সিতে স্টেডিয়ামে, পরিচয় জানুন

ছবিঃ ফেসবুক।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img