30 C
Kolkata
Tuesday, May 7, 2024

সেক্সি পোজ দিলেন Nusrat Jahan হট ক্রপ টপে, পুরুষ ভক্তরা স্টাইল দেখে ঘায়েল

Must Read

 টলিউডের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী নুসরাত জাহান। প্রায়ই চর্চায় থাকেন তিনি। বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে নতুন করে সম্পর্কে জড়ানো, মা হওয়া সবকিছু নিয়েই চর্চার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী।

এখন নিজের অভিনয় এবং ছেলে ঈশানকে নিয়ে প্রায়ই মিডিয়াতে চর্চার আলোয় থাকেন। যশ দাশগুপ্তের সাথেও প্রায়ই দেখা দেন অভিনেত্রী। ঝলক রয়েছে তাদের সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন -  শিলিগুড়িতে জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনের মেয়র

চলতি বছরেই ৩৩-এ পা দিয়েছেন টলি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছিলেন সেই কথা। বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমহলে ভালোই সক্রিয় নুসরাত জাহান।

সোশ্যাল মিডিয়ার পাতায় নজর দিলেই সেকথা স্পষ্ট হয়ে যাবে। অভিনেত্রীকে নিজের পরিবারের সাথে কিংবা ঘনিষ্টমহলের সাথে সময় কাটাতে দেখা যায়। কাজের ফাঁকে থেকে থেকেই নিজের ছুটির মেজাজ অন করে নেন। সম্প্রতি তারই এক ঝলক মিলল নেটদুনিয়ায়। সেই ঝলক অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়ে রয়েছেন চর্চায়।

আরও পড়ুন -  Yash-Nusrat: ‘হট মাম্মা’ নুসরত, কোলে বসে ফটোশুট !

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে পাহাড়ে সময় কাটাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনো বসে, আবার কখনো পাহাড়কে সাক্ষী রেখেই হাজির হয়েছিলেন ক্যামেরার কাছে। সবুজের মাঝে হাঁটতেও দেখা গিয়েছে তাকে। অভিনেত্রীর পরনে ছিল কালো স্লিভলেস ক্রপটপ এবং ব্লু ডেনিম। খোলা চুলে হালকা মেকাপ নিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

লাল লিপ গ্লসের পাশাপাশি পরেছিলেন স্মার্ট ওয়াচও। খুব সম্ভবত নিজের কাছের মানুষদের সাথেই ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। রবিবার নিজের এই ছুটির মেজাজের ঝলক রিল আকারে শেয়ার করে নিয়েই একাংশের মাঝে চর্চায় নুসরাত।

আরও পড়ুন -  অঙ্কুশ-ঐন্দ্রিলা, এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধার আগেই জলের মধ্যে অন্তরঙ্গ মুহূর্ত'র দৃশ্য

Latest News

Bhojpuri: এবার নেহা মালিক সমুদ্রের তীরের পাশের জলকে গরম করেন দিলেন, আবার সেই ছবি শেয়ার করেছেন

Bhojpuri: এবার নেহা মালিক সমুদ্রের তীরের পাশের জলকে গরম করেন দিলেন, আবার সেই ছবি শেয়ার করেছেন। ভোজপুরী সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img