33 C
Kolkata
Thursday, May 2, 2024

বাড়িতে ৪ জন ঢুকে আমার সাথে এই কাজ করতে চায়, Madhuri Dixit প্রকাশ্যে জানালেন

Must Read

মাধুরী দীক্ষিত ৮০-৯০ দশকের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী। প্রথম থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন দর্শকদের। ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পী।

 সম্প্রতি নিজের অভিনয় কিংবা নাচের সূত্র ধরে নয়, একেবারে একটি ভিন্ন কারণের সূত্র ধরেই নেটজনতার একাংশের মাঝে পুনরায় চর্চার আলোয় বলিউডের মোহিনী।

‘দ্যা কাপিল শর্মা শো’তে একাধিকবার উপস্থিত হতে দেখা গিয়েছে মাধুরী দীক্ষিতকে। এই শোতে এসেই অভিনেত্রী একবার নিজের এক পুরনো অস্বস্তিকর ঘটনার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন সকলের সাথে।

আরও পড়ুন -  Desi Bhabhi Video: দেশি ভাবীর নাচের স্টাইলে মুগ্ধ নেটদর্শক, করিনা কাপুরের গানে, ভিডিওটি দেখেই চলেছে

বাড়িতে হঠাৎ চার অচেনা লোকের উপস্থিতি তাকে রীতিমতো ভয় পাইয়ে দিয়েছিল। সেইদিনের কথা মনে করলে আজও কিছুটা হলেও অস্বস্তি বোধ করেন অভিনেত্রী। এই কথাটি বলার সময়ই তার চোখে-মুখে স্পষ্ট হয়ে উঠেছিল।

অভিনেত্রীর কথা থেকে জানা গিয়েছে, বেশ অনেকদিন আগে তার বাড়ির ইলেকট্রিক বোর্ডে সমস্যা দেখা দিয়েছিল। সেই কারণবশতই তিনি ইলেকট্রিশিয়ানকে খবর দিয়েছিলেন। খবর দেওয়ার পর সেই ইলেকট্রিক বোর্ড ঠিক করতেই চার অচেনা ব্যক্তি অভিনেত্রীর বাড়িতে প্রবেশ আসে।

আরও পড়ুন -  Mangal Dhillon: শোকের ছায়া বলিউডে, প্রয়াত অভিনেতা মঙ্গল ঢিলোঁ

তাদের মধ্যে তিনজন নিজের কাজে মনোযোগী হলেও, এক ব্যক্তি অনবরত শুরু থেকে শেষপর্যন্ত তার দিকে তাকিয়ে ছিলেন। কাজ শেষ করে তিন ব্যক্তি বাড়ি থেকে বেরিয়ে গেলেও, এক ব্যক্তিকে তখনও দাঁড়িয়ে থাকতে দেখে অবাক হন অভিনেত্রী। সেই ব্যক্তি জানান, তিনি শুধুমাত্র তাকে দেখার জন্যই তাদের সাথে এসেছিলেন। এরপরে তিনিও চলে যান সেখান থেকে।

আরও পড়ুন -  জনপ্রিয় বাংলা রেসিপি: "চিংড়ি মাছের মালাই কারি"

সেই চার ব্যক্তি যাওয়ার পরেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর কথায়, ঐ চার ব্যক্তি যতক্ষণ তার বাড়িতে ছিলেন তিনি রীতিমতো একটা অস্বস্তিকর অনুভূতিতে ভুগেছিলেন। কাপিল শর্মার শোতে এসে সেই কথাই সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img