40 C
Kolkata
Monday, April 29, 2024

আলিয়াকে মা বানিয়েছেন রণবীর কাপুর, বিয়ের আগে, আসল সত্য সামনে এসেছে

Must Read

 তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা।

এই জগতের এক বড় নাম হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই জুটির প্রেমের কাহিনী সর্বজনবিদিত। এমনকি গত মাসের ১৪ তারিখে বলিউডের বিখ্যাত অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে বিবাহ সম্পন্ন করেছেন।

আরও পড়ুন -  Karan Kundra: সততা ও পরিশ্রম স্বপ্নকে সফল করেই, করণ কুন্দ্রা'র স্বপ্নপূরণ হলো !

বিয়ের পর থেকেই মোটামুটি সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর।

বিশেষ করে আলিয়ার প্রেগন্যান্ট হওয়ার খবর সামনে আসার পর থেকে পাপ্পারাজিদের ক্যামেরার লেন্স থেকে বাইরে যাচ্ছেন না এই সুপারহিট কাপেল। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে আলিয়ার বেবি বাম্পের ছবি। আর সেই নিয়ে তুমুল আলোচনা চলছে ইন্টারনেট দুনিয়াতে।

 মাত্র কয়েক মাস আগে বিয়ে করার পর এর মধ্যে বেবি বাম্প নেটিজেনদের মনে স্বভাবতই প্রশ্ন উঠেছে।   মনে করা হচ্ছে যে বিয়ের আগেই হয়তো আলিয়া ভাটকে অন্তঃসত্ত্বা করেছিলেন রণবীর কাপুর। সেই কারণেই হয়তো তড়িঘড়ি বিয়ে সেরেছেন। এই কথায় আরও জোর দিয়ে বলা যাচ্ছে করন জোহরের একটি শোয়ের পর। সেখানে এই জুটি জানিয়েছেন যে তারা বিয়ের আগে একসাথে অনেক সময় রাত কাটাতেন।

আরও পড়ুন -  Sidhu Kanu Bridge: আগামী ১০ দিনের মধ্যে চিত্তরঞ্জন - ঝাড়খন্ড সংযোগকারী সিধু কানু সেতুর অনুমতি দেওয়া হবে

স্বাভাবিক নিয়ম অনুসারে কম করে অন্তঃসত্ত্বা হওয়ার ৪৫ দিন পর মায়েরা বুঝতে পারেন এবং ডাক্তারি পরীক্ষায় দেখা যায়। কিন্তু বিয়ের দুই মাস যাওয়ার আগেই আলিয়া ভাট প্রেগনেন্সির খবর প্রকাশ করেন। তাই অনেকের মতে আলিয়া ভাট বিয়ে না করেই মা হয়েছিল এবং তাই তাড়াহুড়ো করে তিনি বিয়ে সেড়েছেন। তবে এই প্রসঙ্গে আলিয়া ভাট এবং রণবীর কাপুর নিজেরা কোন মন্তব্য করেনি। আরও কিছুদিন না গেলে পরিস্কার হবে না।

আরও পড়ুন -  পুরনো দিনের ভালোবাসা: একটি কবিতা

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img