37 C
Kolkata
Thursday, May 16, 2024

Viral Video: শাড়িতে সেক্সি চাল দেখালেন দেশি মেয়ে, দেখলে চোখ সরবে না আপনার

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে, অস্বীকার করা যাবে না।

এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে গেছেন বা যাচ্ছেন প্রতিদিন। ফলও পাচ্ছেন বা অনেকে পেয়েছেন। এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে সময় নেয় না, মাত্র কয়েক মুহূর্ত। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের মাঝে, তিনি সফল হবেন। আলাদাভাবে বলার প্রয়োজন নেই মনে হয়।

আরও পড়ুন -  Urfi Javed: হারিয়ে যাচ্ছে সেই সব জিনিস মনে করালেন উরফি, বাঁশের ঝুড়ি পোশাক বানিয়ে

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি আলিশা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে। তা বলাই বাহুল্য।

আরও পড়ুন -  Haryanvi Dance: সুনিতা বেবি দর্শকদের স্তব্ধ করল নাচের স্টাইলে, ভিডিও তোলপাড় ইন্টারনেটে

সাম্প্রতিক এক ঝলকে আলিশা নামের এক যুবতীকে নিজের নাচের দুর্দান্ত প্রতিভা প্রদর্শন করতে দেখা গিয়েছে। সবুজ শিফন শাড়িতেই ‘চুনরি লাহেরায়ি’র তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। স্টুডিওতেই এই নাচের ভিডিওটি বানিয়েছেন তিনি, তা অবশ্য তার শেয়ার করে নেওয়া ইনস্টা রিল ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট। এই ধরনের ভিডিও বানাতে তিনি যে যথেষ্ট সাবলীল, তা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলেই স্পষ্ট হবে। রিল ভিডিওর সূত্র ধরেই আলিশা নিজের নাচকে পৌঁছে দিয়েছেন অনেকের কাছে।

আরও পড়ুন -  অভিনেত্রী অঞ্জনা সিং-কে স্নান করতে দেখা গেল বাথটাবে, রাকেশ মিশ্রর মুড রোমান্টিক, VIDEO

অর্জন করেছেন জনপ্রিয়তাও। তার ভিডিওর অপেক্ষায় থাকেন অনেকেই তা আর আলাদাভাবে বলার দরকার নেই। আপাতত, নিজের এই সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ভিডিওর সূত্র ধরেই নিজের ভক্তদের একাংশের নজর কেড়েছেন আলিশা তাঁর নাচের জন্য।

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img