34 C
Kolkata
Sunday, May 5, 2024

অভিনেত্রী Monalisa, মেঝেতে শর্ট স্কার্টে শুয়ে, বাড়িয়ে দিলেন তাপমাত্রা, চোখ উঠবে কপালে ভিডিও দেখলে

Must Read

পরিচিত নাম মোনালিসা অভিনয় জগৎ-এ। বহু ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম। বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি কাজ করেছিলেন অভিনেত্রী। এখন তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। এক কথায় তিনি একজন ভালো অভিনেত্রী, বলার প্রয়োজন পরে না। ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন এখন। তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার জগতে।

আরও পড়ুন -  খোলা পিঠে কোমর নাচিয়ে মন কাড়লেন ভক্তদের হৃদয়, দেখে প্রশংসায় পঞ্চমুখ (Viral Video)

নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার অনুরাগীর সংখ্যা বহু। রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলক নিজেই ভাগ করে নেন নিজের ভক্তদের কাছে।

আরও পড়ুন -  Babar Azam: বাবরের রাজত্ব বিশ্ব রেকর্ড পাক অধিনায়কের, ধোনি ও রোহিতকে পেছনে ফেলে

সম্প্রতি পুরনো একটি মিউজিক ভিডিওর সূত্র ধরে চর্চায় এলেন অভিনেত্রী। ২০০৪ সালে রাজেশ কুমার সিং পরিচালিত ‘আব…বাস!’ ছবিতে একটি সাহসী গানের দৃশ্যে দেখা গিয়েছিল মোনালিসাকে। ভিডিওতে শাওর আলিকে দেখা গিয়েছে অভিনেত্রীর সাথে। ছবিতে সুনিধি চৌহানের কন্ঠেই ‘ইশারা ইশারা’ গানটি শোনা গিয়েছিল। এই গানের সাথেই শাওর আলি এবং মোনালিসাকে সাহসী দৃশ্যেই দেখা গিয়েছিল। খুব স্বাভাবিকভাবেই দর্শকদের চোখ টেনেছে সেই দিকে। উষ্ণতা ছড়িয়েছে নেটদর্শকদের মধ্যেও। ভিডিওটি যে বেশ কয়েক বছর আগেকার, তা অভিনেত্রীকে দেখেই স্পষ্ট হবে। সম্প্রতি এই ভিডিওটিই আবার ভাইরাল নেটদুনিয়ায় অভিনেত্রীর ভক্তদের একাংশের কাছে।

আরও পড়ুন -  VIDEO: দুর্দান্ত নাচ ‘দিলবার’, দেশি ভাবীর, পিছনে ফেলবে নোরা ফাতেহিকে, তুমুল ভাইরাল নাচের ভিডিও

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img