31 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: দুর্দান্ত নাচ ‘দিলবার’, দেশি ভাবীর, পিছনে ফেলবে নোরা ফাতেহিকে, তুমুল ভাইরাল নাচের ভিডিও

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন।

আরও পড়ুন -  Myanmar: নিহত ৮, প্রধান কারাগারে বিস্ফোরণ, মিয়ানমারে

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা অথবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী মায়রা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন হাজারো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই।  নাচের কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  মহামান্য আদালতের হস্তক্ষেপে কাটলো উচ্চ প্রাথমিকে জট, নিয়োগ শুরু করুন

এই মুহূর্তে যে ভিডিওটি চর্চায় রয়েছে সেটি ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ৪ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে সেটি দেড় লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে মায়রাকে বিভিন্ন শাড়ি লুকে দেখা গিয়েছে। এই শাড়ি লুকেই বলিউড ইন্ডাস্ট্রির একাধিক হিট গানের সাথে তাল মিলিয়েছেন।

আরও পড়ুন -  VIRAL: ‘আলুপোস্ত গার্ল’ ওরফে স্নেহা, বাদামকাকুর সঙ্গে ‘চু কিত কিত’ খেলবে!

খোলা আকাশের নীচে মাঝ রাস্তাতেই নিজের এই ভিডিওগুলি বানিয়েছেন মায়রা। তার বানানো বেশ কিছু রিল ভিডিওই একসাথে জুড়ে বানানো হয়েছে এই গোটা ভিডিওটি, দেখলেই স্পষ্ট হবে। এই মুহূর্তে যেটি পুনরায় ভাইরাল একাংশের মাঝে। একাংশের মাঝে প্রশংসিত এই সুন্দরী।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img