24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Haryanvi Dance: সুনিতা বেবি দর্শকদের স্তব্ধ করল নাচের স্টাইলে, ভিডিও তোলপাড় ইন্টারনেটে

Must Read

 সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী।

 সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, সুনিতা বেবির দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের।

 হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘দেশি হারিয়ানভি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি পুরনো ভিডিও পুনরায় চর্চার আলোয় উঠে এসেছে। এই ভিডিওতে সুনিতাকে একটি জনপ্রিয় হরিয়ানভি গান ‘গোলি চাল যাভেগি’র তালেই স্টেজের উপর নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  উত্তরপূর্ব জুড়ে ছড়িয়ে পড়েছে ভারতের জাফরান গাছের ভান্ডার

 হরিয়ানভি গানের তালে স্টেজ কাঁপিয়েছেন তিনি। ডিপ মারুন রঙের একটি সালোয়ার কামিজ দেখা গিয়েছে তার পরনে। সেই ভিডিওটির সূত্র ধরেই চর্চা।

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ৩ বছর আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যার ভিউজ ১২ লাখ অতিক্রম করে গিয়েছে।

আরও পড়ুন -  Mouni Roy: হলুদ বিকিনিতে ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়, বিয়ের পিঁড়িতে বসতে চলেছে

তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে। ৩ বছর পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় সুনিতা বেবির এই ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন, কমেন্টবক্সে চোখ রাখলেই তার ঝলক মিলবে।

আরও পড়ুন -  বিয়ে বাড়িতে তুমুল নাচ দেখিয়ে আসর জমালো সুন্দরী যুবতী, ঝড়ের দাপটে ভিডিও ভাইরাল

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img