36 C
Kolkata
Friday, April 26, 2024

IND vs PAK: ধ্বংসের মুখে ক্যারিয়ার, পাকিস্তানের কাছে হেরে, টিম ইন্ডিয়ার জন্য বোঝা এই পেসার

Must Read

এশিয়া কাপের সুপার-৪ এর উত্তেজনামূলক ম্যাচে গতকাল পাকিস্তানের কাছে ৫ উইকেটে পরাজিত হয়েছে ভারত।

টসে হেরে প্রথমে ব্যাটিং করে ভারত নির্ধারিত ওভারের ১৮১ রানের বিশাল লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হলেও বল হাতে ভারতীয় পেসারদের ব্যর্থতার কারণে ৫ উইকেট হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নিতে সক্ষম হয় পাকিস্তান। ম্যাচ ভারতের অনুকূলে থাকলেও ১৯তম ওভারে সমস্ত পরিসংখ্যান পাল্টে যায়।  পাকিস্তানের বিরুদ্ধে ভারতের পরাজয়ের পেছনে সবচেয়ে বড় খলনায়ক হিসেবে উঠে এসেছে ভারতের তারকা ক্রিকেটার ভুবনেশ্বর কুমারের নাম।

আরও পড়ুন -  IND vs PAK-T20: ভারত-পাকিস্তান, মুখোমুখি T20 বিশ্বকাপে, টিম ইন্ডিয়া এই ১১ জনকে নিয়ে মাঠে নামতে পারে

মনে করা হচ্ছে, পাকিস্তানের বিরুদ্ধে চরম ফ্লপ হওয়ার পর জাতীয় দল থেকে বাদ পড়তে পারেন। চলতি এশিয়া কাপে ভারতীয় দলের জন্য একমাত্র তারকা পেসার তিনি। তবে পাকিস্তানের বিরুদ্ধে তার হতাশা জনক পারফরমেন্স তার ক্যারিয়ার ধ্বংসের মুখে নিয়ে যেতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আরও পড়ুন -  সম্প্রীতি ব্রিজ

ম্যাচ যখন ভারতের হাতে তখন ১৯তম ওভারে এসে বেপরোয়া বোলিং করেন ভুবনেশ্বর কুমার। ওই ওভারে ১৯ রান খরচ করে ম্যাচ পাকিস্তানের হাতে তুলে দেন তিনি।

আরও পড়ুন -  Dark Spots: কালচে দাগ দূর করুন কনুই-হাঁটুর

সুপার-৪ এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে ৪ ওভার বোলিং করে ৪০ রান খরচ করে একটি মাত্র উইকেট দখল করেন ভুবেনশ্বর কুমার। মনে করা হচ্ছে, আসন্ন দিনে ভারতীয় দল থেকে বাদ পড়তে পারেন তিনি। আপনাদের জানিয়ে রাখি, ভুবনেশ্বর কুমার ইতিমধ্যেই টেস্ট ও ওয়ানডে দল থেকে ছিটকে গেছেন।

Latest News

TRP: পর্ণাকে টক্কর দিচ্ছে ‘ফুলকি’, পিছিয়ে নেই শ্যামলীও, প্রকাশ্যে টিআরপি লিস্ট

TRP: পর্ণাকে টক্কর দিচ্ছে ‘ফুলকি’, পিছিয়ে নেই শ্যামলীও, প্রকাশ্যে টিআরপি লিস্ট।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img