34 C
Kolkata
Thursday, May 2, 2024

Mouni Roy: হলুদ বিকিনিতে ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়, বিয়ের পিঁড়িতে বসতে চলেছে

Must Read

মৌনি রায় সোশ্যাল মিডিয়ার পাশাপাশি মিডিয়াতেও বিভিন্ন সময় বিভিন্ন কারণে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দারতেও একাধিক হিট হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী। ছোটপর্দায় দর্শকদের কাছে তিনি ‘নাগিন’ চরিত্রে বেশি পরিচিত। তবে বেশ কয়েকমাস ধরে তার বিয়ে নিয়ে তিনি চর্চায় রয়েছেন মিডিয়াতে। মাঝে শোনা গিয়েছিল সে সবই গুজব। কিন্তু এবার সেই গুজবই সত্যি হতে চলেছে। গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী মৌনি রায় সম্ভবত গোয়ার বিচ থেকেই নিজের তিনটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ছবিতে অভিনেত্রীর দেখা মিলেছে হলুদ রঙের বিকিনিতে। তবে আপাতত সূত্রের খবর অনুযায়ী, তিনি তার দুবাইয়ের প্রেমিক সুরাজ নাম্বিয়ারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন চলতি মাসেই। সম্ভবত ২৭’শে জানুয়ারি গোয়ার বিচেই সমুদ্রকে সাক্ষী রেখে বিয়ে করতে চলেছেন তারা। তবে প্রথমে শোনা গিয়েছিলো তারা দুবাইতেই মেয়েদের বিয়ের আয়োজন করবেন। তবে এখন খবর অনুযায়ী সেটি গোয়াতেই সারছেন তারা। উল্লেখ্য, এই মুহূর্তে সুরাজ ইন্ডিয়াতে রয়েছে বলেই জানা গিয়েছে।
অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসতেই খুশি হয়েছেন তার অনুরাগীরাও। শোনা গেছে, বিয়ে নিয়ে সমস্ত পাকা কথা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এমনকি নিমন্ত্রণ করাও শুরু হয়ে গিয়েছে। সেই নিমন্ত্রিতদের তালিকায় নাম রয়েছে কারাণ জোহার, একতা কাপুর, মানিশ মালহোত্রাদের মত একাধিক বলিউড তারকাদের। এমনকি তাদের জন্য পাঁচতারা হোটেল বুকও হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তবে নিমন্ত্রিতদের সকলকেই তাদের ভ্যাক্সিনেশনের সার্টিফিকেট নিয়ে আসতে হবে, সেকথা স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

শোনা গিয়েছে অভিনেত্রী, ভ্যাগাটর বিচেই (Vagator Beach) নিজের বিয়ের সমস্ত নিয়মকানুন সারবেন। এও শোনা গিয়েছে, অভিনেত্রী ইতিমধ্যেই নিজের বন্ধুদের সাথে ব্যাচেলর্স পার্টি সেরে ফেলেছেন ঐ পাঁচতারা হোটেলেই। এই মুহূর্তে সমস্ত কিছু ঠিক করার জন্য খুব সম্ভবত অভিনেত্রীও রয়েছেন গোয়াতেই। খুব শীঘ্রই সুরাজও চলে আসবেন সেখানে। বিয়ের পরেরদিন ২৮’শে জানুয়ারি সকল ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সাথে সম্ভবত পার্টি করবেন তারা। আপাতত সকলেই অপেক্ষায় রয়েছেন বিয়ে নিয়ে অভিনেত্রীর অফিশিয়াল অ্যানাউন্সমেন্টের। উল্লেখ্য, অভিনেত্রী মৌনি রায়কে আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

আরও পড়ুন -  Nora Fatehi: বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে দুর্ঘটনার কবলে বেলি ড্যান্সার নোরা

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img