30 C
Kolkata
Saturday, May 4, 2024

Nora Fatehi: বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে দুর্ঘটনার কবলে বেলি ড্যান্সার নোরা

Must Read

 বড় দুর্ঘটনার কবলের মুখে নোরা ফতেহি। মুম্বইয়ের রাস্তায় কোনো পরোওয়া না করেই গাড়ি চালিয়ে অটোতে ধাক্কা মারল এই বলি-তারকার গাড়ি। এই দুর্ঘটনা ঘটেছে মঙ্গলবার সন্ধ্যাতে। মঙ্গলবার নোরা ওইদিন জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়ার সঙ্গে নিজের নতুন মিউজিক লঞ্চ ইভেন্টে উপস্থিত ছিলেন।

বলিউডের এক সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, মুম্বইয়ের রাস্তায় একটি অটোকে সজোরে ধাক্কা মারে নোরার গাড়ি চালক। জানা গিয়েছে, সেই সময়ে নোরার গাড়িতে কেউ ছিলেন না। অভিনেত্রীর গাড়ি আর ওই অটোর সংঘর্ষের পরপরই আশেপাশের পথচারীরা সেই দুর্ঘটনা স্থলে ছুটে আসে। এরপর গাড়িতে উপস্থিত ড্রাইভারের রীতিমতো জামার কলার টেনে বলি-অভিনেত্রীর চালককে গাড়ি থেকে নামায়। এরপর দুজনের মধ্যে অল্প বিস্তর চলে। শেষপর্যন্ত ক্ষতিগ্রস্থ অটো চালককে ১০০০ টাকা জরিমানা দিয়ে ছাড়া পায় নোরার গাড়ি-চালক। জানা গিয়েছে গাড়ি এবং অটোর ক্ষতি হলেও দুই গাড়ির কোনও চালকেরই গুরুতর আঘাত লাগেনি। তবে এখনও পর্যন্ত এই ব্যাপারে অভিনেত্রীর তরফে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি এবং ড্রাইভারের তরফ থেকে কোনো এফআইআর দায়ের করা হয়নি।

আরও পড়ুন -  Parineeti-Raghav Engagement: পরিণীতি চোপড়া ও রাঘব বাগদান করছেন এই সপ্তাহে, দিল্লিতে শুরু প্রস্তুতি

গুরু রানধাওয়ার এক্কেবারে নতুন গান ‘ডান্স মেরি রানি’র ভিডিয়োতে নিজের লুকস এবং নাচের জন্য খবরের শিরোনামে রয়েছেন নোরা। এই নতুন মিউজিক ভিডিয়োতে নজর কেড়েছে বলি-অভিনেত্রীর অ্যাফ্রো কায়দায় স্পোর্ট করা চুলের বাঁধুনি লুক। এ প্রসঙ্গে নোরা এক সাক্ষাৎকারে জানিয়েছে,ন আন্তর্জাতিক বহু তারকাকে বিভিন্ন অনুষ্ঠানে বিভিন্ন আফ্রিকান হেয়ারস্টাইলে দেখা গেছে। তাঁরও বহুদিনের ইচ্ছে ছিল কোনো কাজে পর্দায় অন্তত একবার কোনও আফ্রিকান হেয়ারস্টাইলের সঙ্গে কাজ করা। অবশেষে ‘ড্যান্স মেরি রানি’র হাত ধরে সেই সুযোগ এল।

আরও পড়ুন -  সারা ছুটির দিনে কি করেন ?

উল্লেখ্য, নোরা ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি না হলেও ধীরে ধীরে পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য পাকাপোক্ত জায়গা করেন এই আইটেম গার্ল। ‘রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম ডান্স করতে দেখা যায়। সেভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের স্বপ্ন পরী হয়ে উঠেছেন নোরা।

আরও পড়ুন -  Shama Sikandar: ঘুম ভাঙার সাথে সাথেই বেডরুমে দুষ্টু হয়ে উঠল অভিনেত্রী, এমন ছবি দিলেন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img