38 C
Kolkata
Tuesday, April 23, 2024

Dev: জন্মদিনের আগেই ‘টনিক’ মুক্তি, রুক্মিণীর সাথেই কেক কাটবেন দেব

Must Read

 অভিনেতা দীপক অধিকারী অর্থাৎ দেবের জন্মদিন। জন্মদিনের দিন অভিনেতাকে তার দল, কলাকুশলী ও ফ্যান ক্লাবের সাথে সময় কাটাতে দেখা যায়। শেষে বেশ কিছুটা সময় কাটান নিজের প্রেমিকা রুক্মিণী মৈত্র সাথে। প্রতি বছরই এই ভাবেই নিজের বিশেষ দিনটি কাটান অভিনেতা এবং সম্ভবত এই ভাবেই কাটাবেন তিনি। তবে এবছর থাকছে এক নতুন চমক, জেনে নিন।

এই বছর অভিনেতার জন্মদিনের ঠিক আগের দিন ২৪’শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে তার অভিনীত ‘টনিক’ ছবিটি। এটিও অভিনেতার এক ধরনের উপায় নিজের জন্মদিনকে উদযাপন করার, তা বলাই চলে। সিনেমাপ্রেমীদের জন্য নিজের জন্মদিনে এই ছবি উপহার দিতে চলেছেন দেব।

আরও পড়ুন -  Moyna Song: প্যান্ডেলে বাজবে ‘ময়না ’, মুক্তি পেল মিউজিক ভিডিও

দেবের জন্মদিনে তার দল তাকে কি উপহার দিতে চলেছে সম্প্রতি সে কথাই জানা গিয়েছে। এসভিএফ, দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের সঙ্গে যুক্ত চিত্রগ্রাহক অর্ণব গুহ এক সাক্ষাৎকারে জানিয়েছেন, আরজে নীলায়ন একটি গান বেঁধেছেন দেবকে নিয়ে। নিজের লেখা কথায় ও নিজের দেওয়া সুরের সেই গানটির ভিডিয়ো করে টিমের পক্ষ থেকে নায়ককে উপহার দেওয়া হবে। উল্লেখ্য, অর্ণবের নিজস্ব একটি স্টুডিও রয়েছে এবং রুবির মরে রয়েছে ‘দেব অ্যান্ড টি’ স্টল। তার এই টি স্টলের কথা এর আগেও প্রকাশিত হয়েছিল মিডিয়ায়।

আরও পড়ুন -  Germany: জার্মানিতে ভোগান্তি, কর্মী সঙ্কটে

এদিন তার এই ‘দেব অ্যান্ড টি’ স্টলে থাকছে নতুন চমক। সারাদিন সেখানে চলবে দেব অভিনীত ছবির সুপার হিট গান। সাথে থাকবে ‘রংবাজ’ কফি ও ‘পাগলু’ চা। নামগুলো শুনে প্রথম চোটে অবাক হওয়ারই কথা। তবে এই কফি ও চায়ের বিশেষত্ব কি জেনে নিন। ‘রংবাজ’ কফিতে থাকবে গাঢ় চকলেট। অর্ণবের কথায় দেবকে দেখলে যেমন সকলে নিজেকে সামলাতে পারেন না, তেমনই এই কফি খেলে বারবার খেতে চাইবেন সকলে। অন্যদিকে ‘পাগলু’ চায়ের বিশেষত্ব হল, এই চায়ে থাকবে শুকনো লঙ্কার ঝাঁঝ। এইটা হবে একেবারে পাগলুর মতোই ঝাঁঝালো।

আরও পড়ুন -  IND Vs AUS: দীনেশ কার্তিক প্রবেশ করতে চলেছেন ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে, নিজেই টুইট করে জানালেন

Latest News

জন্মভিটে আমায় টানে ভীষণ ভাবে

জন্মভিটে আমায় টানে ভীষণ ভাবে।  জন্মভিটে টান মনের কোণে এক অস্পষ্ট টান, জন্মভিটে যেখানে, সেই ডাক শুনতে পাই। ছোটবেলার স্মৃতি, সুখের দিন, সব মিশে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img