37 C
Kolkata
Sunday, May 5, 2024

Sreelekha Mitra: কনকনে ঠান্ডাতে স্লিভলেস ড্রেসে ‘সেক্সি সান্তা’ শ্রীলেখা ! অভিনেত্রীর বোল্ড লুক ভাইরাল

Must Read

 টলিপাড়ার অন্যতম ঠোঁটকাটা অভিনেত্রীর মধ্যেও শ্রীলেখার নাম আসবে। তিনি বরাবর সোজা কথা সোজাভাবে বলতে বেশি ভালোবাসেন। অভিনেত্রী বহুবার যৌনতা, প্রেম, পরকীয়া নিয়ে খোলাখুলি কথা বলেছেন তিনি। মাঝেমধ্যেই বেফাঁস মন্তব্য করে নানান বিতর্কেও জড়ান অভিনেত্রী। তবে সেই সব বিতর্ক নিয়ে বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয়। এখানেও অনেক সময় সোজাসাপটা মন্তব্য করে অনেক সময়ই নানান বিতর্কে জড়ান অভিনেত্রী। এমনকি বিনা মেকআপ ছবি পোস্ট করতে কোনওদিন দ্বিধা বোধ করেননা। সম্প্রতি সান্তার সাজে সকল অনুরাগীদের চমকে দিলেন টলি ডিভা শ্রীলেখা মি। সম্প্রতি এক বাংলা সংবাদমাধ্যমের তরফে আয়োজিত এক শীতকালীন ফোটোশ্যুটে সান্তা সেজে ক্যামেরায় ধরা দিয়েছিলেন এই সুন্দরী অভিনেত্রী। আর সেই ফটোশুট দেখে হুশ খুইয়েছে দর্শক। এই ফটোসেশানের জন্য অভিনেত্রী লাল স্লিভলেস পোশাক আর মাথায় লাল টুপি, হাতে লাল গ্লাভস এঅভাবে শ্রীলেখা সাজলেন সান্তাবুড়ো! অনুরাগীরা তো ঠিকই করে ফেলেছেন এবার থেকে শ্রীলেখার পরিচয় হতে চলেছে ‘সেক্সি সান্তা’! অভিনেত্রীর এই নতুন লুক দেখে প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। আপাতত কলকাতার কনকনে শী তেও শ্রীলেখার এই ‘পাগল করা’ লুক দেখে অনেকের চোখ ছানাবড়া। নিমেষে ভাইরাল হয় পোস্ট।

আরও পড়ুন -  ৫ কিলোমিটারের মধ্যে গোমাংস বিক্রি করা যাবে না, নয়া বিল পেশ

এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শ্রীলেখা দ্বরাজ গলায় নিজের সকল অনুরাগীদের প্রশংসা করেন। তিনি বলেন, যখনই তাঁকে নিয়ে কোনও ট্রোল হয়, বা কেউ তাঁর পোশাক নিয়ে কোনও বাজে কটাক্ষ করে, তখন রুখে দাঁড়ায় সেই সব অনুরাগীরা! প্রতিবাদ করেন প্রকাশ্যে।

শ্রীলেখা এই সাক্ষাৎকারে আরও একটা আবেদন করেন। তিনি বলেন, এই শীতে রাস্তার জন্তুগুলোকে এই শীতে একটু আশ্রয় দেওয়া। শীতে যদি হঠাৎ বৃষ্টি পড়ে আর সেই সময় তারা যদি আশ্রয়ের খোঁজে বাড়িতে চলে আসে তখন তাদের বের না করে দিয়ে বরং একটু চট পেতে শোওয়ার জায়গা করে দিতে। অভিনেত্রীর কথায়, ‘ওরা ওটুকুতেই খুশি’!

আরও পড়ুন -  লাফিয়ে বাড়লো তাপমাত্রা, বছরের প্রথম দিনে, উষ্ণ নববর্ষ বড়দিনের মতোই

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img