34 C
Kolkata
Friday, May 17, 2024

Srabanti Chatterjee: সিঁথি ভর্তি সিঁদুর, ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী !

Must Read

 শ্রাবন্তী চ্যাটার্জী। গতবছর গোটা ২০২১ সালটা জুরে মিডিয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও চর্চায় ছিলেন অভিনেত্রী। তার বিয়ে ভেঙে যাওয়া, আবারো সম্পর্কে জড়ানো, ডিভোর্সের মামলা, বিজেপিতে যোগদান, বিজেপি ছেড়ে আবারো তৃণমূলের ঘনিষ্ঠ হওয়া সবকিছু নিয়েই রীতিমতো তুমুল চর্চিত হয়েছেন অভিনেত্রী। এমনকি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশের কাছে তুমুল ট্রোলও হয়েছেন তিনি। তবে নতুন বছরের শুরুতেই নতুন কাজে মন দিয়েছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা নিজেই জানিয়েছেন তিনি।

সম্প্রতি একেবারে বিয়ের সাজে সিঁথি ভর্তি সিঁদুর নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেখা দিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী। দেখে এতটুকুও বুঝতে অসুবিধা হয়নি, তিনি সদ্য সদ্য সিঁদুরদানের পর তুলেছেন ছবিটি। তবে কি আবারও বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী? হ্যাঁ কথাটা কিছুটা ঠিক। কারণ তিনি অয়ন দে পরিচালিত তার অভিনীত আসন্ন ছবি ‘ভয় পেও না’তে অভিনয়ের খাতিরেই এই সাজে সেজে উঠেছেন তিনি। সেটি তার শেয়ার করা ছবি মন দিয়ে দেখলেই স্পষ্ট হবে। ছবি শেয়ার করে ছবির উপরে লিখে দিয়েছিলেন, “শুটিং মুড অন”। এই ছবি দেখে নেটিজেনদের একাংশের মনে প্রশ্ন উঠলেও পরে তা পরিষ্কার হয়ে গিয়েছে।

আরও পড়ুন -  Dev-Rukmini: ভাইরাস করোনায় আক্রান্ত দেব-রুক্মিণী

অয়ন দে পরিচালিত ‘ভয় পেও না’ ছবিতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ওম সাহানি। এই প্রথমবার বড়পর্দায় জুটি হিসেবে কাজ করতে চলেছেন তারা। অভিনেত্রীর সাথে স্ক্রিন শেয়ার করতে পেরে তিনি বেজায় খুশি। এর আগে ‘হুল্লোড়’ ছবিতে একসাথে কাজ করতে দেখা গিয়েছিল তাদের, তবে জুটি হিসেবে নয়। এই ছবিতে ডাঃ আকাশ চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন ওম, তার স্ত্রী অনন্য চরিত্রে দেখা মিলবে শ্রাবন্তীর।

আরও পড়ুন -  আসানসোল পুরনিগমের মাথায় এবার বিশেষ সম্মাণের জোড়া পালক

নতুন বছরের শুরুতেই এই ছবির শুটিং শুরু করেছেন অভিনেত্রী। করোনা আবহের মধ্যেই সমস্ত বিধিনিয়ম মেনে চলছে শুটিং। জানা গিয়েছে, ছবির প্লট অনুযায়ী শাশুড়ির সঙ্গে অনন্যার সম্পর্ক ভালো নয়। তার শাশুড়ি তাকে ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিতে চায়। আর তারপরেই ভুতের মাধ্যমে আসবে গল্পে নতুন টুইস্ট। এরপর গল্পের মোড় কোনদিকে ঘুরবে? তা জানার জন্য অপেক্ষা করতে হবে ছবির মুক্তি পর্যন্ত। বাস্তবে ভুতে বিশাল ভয় পান অভিনেত্রী। তবে পর্দায় এই ধরনের ছবি করতে পছন্দ করেন তিনি। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ভবিষ্যতেও সুযোগ পেলে তিনি এই ধরনের ছবি করতে আগ্রহী থাকবেন।

আরও পড়ুন -  Viral Video: ফটোশ্যুট করলেন ব্রা বোতাম খুলে Sofia Ansari, সামনে বড় বড় ক্যামেরা, সাহসী ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img