38 C
Kolkata
Thursday, May 2, 2024

IND vs PAK: আর একজন ছিলেন ভারতের জয়ের নায়ক পান্ডিয়া ছাড়া

Must Read

এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নেমেছিল টিম ইন্ডিয়া। এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে পাঁচ উইকেটে হারিয়েছে ভারত।

 এই জয়ের সাথে সাথে ৩০৬ দিন পর একই স্টেডিয়ামে পাকিস্তান বধ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের চরম প্রতিশোধ নিলো ভারত। গতকাল পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স করে ম্যাচের নায়ক হয়েছেন হার্দিক পান্ডিয়া। বল-ব্যাটে রীতিমতো পাকিস্তানের শিড়দাঁড়া ভেঙে দেন।

আরও পড়ুন -  Pakistan T20 World Cup: পাকিস্তানের নতুন জার্সি প্রকাশ্যে এলো, সোশ্যাল মিডিয়ায় হাসির রোল

প্রথমে বোলিং করে ৩ উইকেট নেন হার্দিক পান্ডিয়া। রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ১৭ বলে অপরাজিত ৩৩ রান করেন তিনি। হার্দিক পান্ড্যকে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ‘ম্যান অফ দ্য ম্যাচ’ নির্বাচিত হয়েছে।

 গতকাল ম্যাচে ভারতীয় একাদশে এমন একজন ক্রিকেটার ছিলেন যিনি সত্যিকার অর্থে পাকিস্তানের পিঠ ভেঙে দিয়েছিলেন। মনে করা হচ্ছে, এই ক্রিকেটার ভারতীয় দলে না থাকলে ভারতের জয় এতো সহজ হতো না।

আরও পড়ুন -  IND Vs AUS: দলের এক তারকা ক্রিকেটারের উপর ক্ষোভ প্রকাশ করেছেন, বিসিসিআইয়ের এক কর্মকর্তা

হার্দিক পান্ডিয়ার পূর্বে নিজের মারাত্মক বোলিংয়ের দ্বারা পাকিস্তানকে ব্যাকফুটে ঠেলে দিয়েছিলেন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার। পাকিস্তানের বিরুদ্ধে তিনি টিম ইন্ডিয়ার সবচেয়ে সফল বোলার হিসেবে আবির্ভূত হন। ভুবনেশ্বর কুমার ৪ ওভারে মাত্র ২৬ রান দিয়ে মূল্যবান ৪ উইকেট নেন। পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের সবচেয়ে বড় উইকেট নেন তিনি। মাত্র ১০ রানে বাবর আজম আউট হওয়ার সাথে সাথে পাকিস্তান ব্যাকফুটে চলে যায়।

আরও পড়ুন -  Anushka Sharma: তুমুল বিতর্কে অনুষ্কা শর্মা পোশাক নিয়ে, বাতাসে উড়ল নায়িকার টপ

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img