31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Anushka Sharma: তুমুল বিতর্কে অনুষ্কা শর্মা পোশাক নিয়ে, বাতাসে উড়ল নায়িকার টপ

Must Read

অনুষ্কা শর্মা, মা হওয়ার পর প্রসিত রায় পরিচালিত ‘চাকদহ এক্সপ্রেস’এর সূত্র ধরেই পুনরায় বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী। শেষ হয়েছে ছবির শুটিং।

জোরকদমে চলছে শুটিং পরবর্তী কাজ। ভারতীয় মহিলা ক্রিকেট দলের ঝুলন গোস্বামীর চরিত্রের উপর নির্ভর করেই তৈরি হচ্ছে। তার জীবনের ওঠা পড়ার প্রতিটি ধাপ দেখানো হবে এই ছবিতে। সেই নিয়েই মিডিয়ার পাতায় বেশ কয়েকমাস ধরে চর্চার আলোতে বিরাট পত্নী।

আরও পড়ুন -  সইফের জন্মদিনের দিন, সারার সাথে খুদে নবাবের ছবি প্রকাশ্যে আনলেন করিনা !

এই মুহূর্তে একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরে নেটনাগরিকদের একাংশের মাঝে তুমুল কটাক্ষের শিকার হয়েছেন অনুষ্কা শর্মা। ভাইরাল হওয়া ভিডিওতে কোন একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানে হলুদ অফ-শোল্ডার টপ এবং ব্লু ডেনিমে ছিলেন। সেই অনুষ্ঠানেই এই পোশাকের সূত্র ধরে একাধিকবার ক্যামেরার সামনে অস্বস্তিতে পড়তে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

হাওয়ায় রীতিমতো উঠছিল তার পোশাক। সেখানে উপস্থিত থাকাকালীন পুরো সময়টায় রীতিমতো হাত দিয়ে ধরেছিলেন নিজের টপ। সেই ঝলক অবশ্য নজর এড়ায়নি মিডিয়ার।

আরও পড়ুন -  Imran Khan: রাস্তায় নামার আহ্বান ইমরানের, সমর্থকদের, বাসভবনে পুলিশ

এদিন এই পোশাকে একেবারেই সাবলীল ছিলেন না বিরাট পত্নী। বারবার ক্যামেরার সামনেই নিজের পোশাক ঠিক করতে দেখা গিয়েছে তাকে। সেই ঝলক ক্যামেরাবন্দি হতেই ভাইরাল নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  বিয়ে-পরকীয়া-বিচ্ছেদ নিয়ে টালমাটাল টলিউড, এই সময়ে বিয়ে ভাঙলেন আমির !

 ঝলক নেটনাগরিকদের একাংশের চোখে পড়তেই একাধিক কু-মন্তব্যে শুনতে হয়েছে অভিনেত্রীকে। কেউ বলেছেন, যে পোশাকে তিনি সাবলীল নন, তেমন পোশাক পরার কি প্রয়োজন ছিল? আবার কেউ উরফি জাভেদের সাথে তুলনা করেছেন তার। এমন নানা ধরনের মন্তব্যের তীরে সম্প্রতি বিদ্ধ হয়েছেন অনুষ্কা শর্মা।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img